জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড় মাপের এক বিস্ফোরণে কেঁপে উঠল ইস্তানবুলের রাস্তা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একজন মৃত, বহু জন আহত হয়েছেন। এই সংক্রান্ত একটি ভিডিয়োও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে শোনা গিয়েছে ভয়ংকর এক শব্দ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যে রাস্তায় হয়েছে সেটি স্বভাবতই ভিড় ছিল। দোকানপাট সব খোলা ছিল। বহু লোকের চলাচলে ব্যস্ত এলাকা। স্থানীয় মানুষজন ছাড়াও ছিলেন পর্যটকরাও। ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয় পুলিস ঘটনাস্থলে যায়। কেন এই বিস্ফোরণ তার কারণ জানা যায়নি। ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স আসে। আসে ট্রাকও। উদ্ধারকার্য পুরোদমে শুরু হয়ে গিয়েছে। আপাতত জানা গিয়েছে, ১ জনের মৃত্যু ঘটেছে, সঙ্গে অন্তপক্ষে ১১ জন আহত হয়েছেন। বিস্ফোরণটি ঘটেছে টাকসিমে। সেখানকার গভর্নর আলি ইয়েরলিকায়া ঘটনার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। 


আরও পড়ুন: Nicole Hurricane: ধেয়ে এল নতুন এক হারিকেন, সঙ্গে তুমুল বৃষ্টি আর উত্তাল হাওয়া...


তুরস্কের ইস্তানবুলের ইস্টিকাল অ্যাভিনিউতে দুর্ঘটনাটি ঘটেছে। গভর্নর আলি ইয়েরলিকায়া একটি ট্যুইট করে জানিয়েছে, বিকেল ৪টে ২০ মিনিটে এই বিস্ফোরণ হয়। বিস্ফোরণটির নানা ফুটেজ পাওয়া গিয়েছে। তুরস্কে ২০১৫ থেকে ২০১৭ সালের মধ্যে অনেকগুলি বিস্ফোরণ ঘটেছে। আপাতত আশঙ্কা, এটি কোনও আত্মঘাতী বোমা বিস্ফোরণের ঘটনা। সমস্ত এলাকায় কড়া পাহারা বহাল। পুলিস তদন্ত করেছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)