জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ভারতীয় পরিবাবের একটি আট মাস বয়সী শিশু, তার বাবা-মা এবং কাকাকে ক্যালিফোর্নিয়ার মার্সিড কাউন্টি থেকে অপহরণ করা হয়েছিল। বৃহস্পতিবার স্থানীয় শেরিফ জানিয়েছে, তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, পরিবারটি ভারতীয় বংশোদ্ভূত এবং প্রায় সোমবার থেকে নিখোঁজ ছিল তাঁরা। ঘটনায় একজন ৪৮ বছর বয়সী ব্যক্তিকে জড়িত থাকার জন্য হেফাজতে নেওয়া হয়েছে। মনে করা হচ্ছে, পরিবারের সদস্যদের অপহরণ করা হয়েছিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মার্সেড কাউন্টি শেরিফ ভার্ন ওয়ার্নকে সিএনএনকে জানিয়েছেন, "এটি ভয়ঙ্করভাবে, নৃশংস ঘটনা।" খবরে বলা হয়েছে, যে ব্যক্তিকে আটক করা হয়েছে তাঁকে একটি নজরদারি ভিডিওতে দেখা গেছে। ভিডিওতে ওই ব্যক্তিকে পরিবারটিকে জোর করে ট্রাকে তুলতে দেখা যায়। আট মাস বয়সী শিশুটি, তার বাবা-মা জসলিন কৌর এবং জসদীপ সিং এবং কাকা আমনদীপ সিং সোমবার থেকে নিখোঁজ ছিল। তারপরে তাদের পরিবারের সদস্যরা কর্তৃপক্ষের কাছে সাহায্যের জন্য আবেদন করেছিল।


মার্সেড কাউন্টি শেরিফ ভার্ন ওয়ার্নকে বলেছেন যে হেফাজতে থাকা ব্যক্তিকে ২০০৫ সালে সশস্ত্র ডাকাতি এবং মিথ্যা কারাদণ্ডের সঙ্গে জড়িত একটি মামলায় দোষী সাব্যস্ত করা হয়েছিল। তবে এই ঘটনায় তাঁর একা থাকার সম্ভাবনা কম। প্রসঙ্গত, ভিডিওতে যা পুলিসের কাছে প্রমাণের একটি অংশ সেখানে জসদীপ এবং আমনদীপকে তাদের পারিবারিক ট্রাকে নয় মিনিটের ব্যবধানে আসতে দেখা গেছে। জসদীপ তখন একজন ব্যক্তির মুখোমুখি হন যিনি একটি ট্র্যাশ ব্যাগ নিয়েছিলেন। তবে সেখানে আগ্নেয়াস্ত্র ছিল বলেই পুলিসের অনুমান। 


তারপরেই জসদীপ এবং আমনদীপকে দেখা গেল - তাদের হাত পিঠের পিছনে বাঁধা -বন্দুকধারী তাদের নিয়ে যাচ্ছে। বন্দুকধারী সেখানে প্রবেশ করে এবং পরে শিশুটি ও জসলিনকে ধরে নিয়ে যায়। কর্তৃপক্ষ জানিয়েছে যে সোমবার একজন কৃষক একটি রাস্তায় নিহতদের দুটি সেল ফোন খুঁজে পান। জসদীপ এবং আমনদীপের বাবা-মা - ডাঃ রণধীর সিং এবং কিরপাল কৌর হোশিয়ারপুরের হারসি পিন্ড গ্রামের স্থানীয় বাসিন্দা।


আরও পড়ুন, Mexico Firing: মেক্সিকোর সিটি হলে নির্বিচারে গুলি, নিহত মেয়র সহ ১৮


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)