ওয়েব ডেস্ক:  কবি বলেছেন, প্রেমের ফাঁদ পাতা ভুবনে। সেকথাই প্রমাণ করলেন জিমি আর অ্যামি। পাত্র জিমি চুরাশি। বাড়ি মার্কিন মুলুকে। পাত্রী অ্যামি পঁচিশ। বাড়ি চেক প্রজাতন্ত্রে।  ফেসবুকের ফাঁদে পড়ে জমে উঠেছে দুজনের প্রেম। এবার চলছে  বিয়ের তোড়জোড়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হলিউডের  জনপ্রিয় সিনেমা  Chuckle Brothers। ছবির  কমেডিয়া ন জিমি প্যাটন। হলিউডে রীতিমতো পরিচিত নাম।  প্যাটনের 'বড়' ফ্যান অ্যামি ফিলিপ্স। ১৮ মাস আগে ফেসবুকে  জিমির সঙ্গে আলাপ অ্যামির। আলাপ থেকে প্রেম। এবার বিয়ে।


ভালবাসায় বয়স কখনও বাধা হতে পারে না। ফের সেকথাই প্রমাণ করতে চলেছেন অ্যামি আর  জিমি।


৫ বছর আগে  স্ত্রী ভেলোরিকে হারিয়েছেন জিমি।  শোকে বিমর্ষ হয়ে পড়েছিলেন ৮৪ বছরের এই তারকা। তাঁর জীবনে যে আবার প্রেমের আবির্ভাব হবে, কল্পনাও করতে পারেননি জিমি। অ্যামিকে পেয়ে তাই বেজায় খুশি অভিনেতা জিমি প্যাটন।


ফেসবুকে একটি পোস্ট করেছিলেন জিমি। তাতে  কমেন্ট করেন অ্যামি ফিলিপ্স। এটাই ছিল শুরু। পরে বিয়ের প্রস্তাব আসে অ্যামির কাছ থেকেই। অ্যামির বাবা জনের বয়স ৬৮। অ্যামিকে যে তিনি বিয়ে করতে যান, সেকথা জনকে জানিয়েছিলেন জিমিই। বাদ সাধেননি জন। ফলে বেগ পেতে হয়নি প্রেমিক যুগলকে। এরপর দুজনের ফেসবুক অ্যাকাউন্ট জুড়ে শুধুই রোমান্টিক ছবি। বিয়েতে মত  দিয়েছেন অ্যামির আত্মীয়রাও।   এমনকি রাজি জিমির মেয়েও।  তবে  কবে পাকাপাকি ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অ্যামি  আর  জিমি সেই দিনটি এখনও ঠিক করে উঠতে পারেননি তাঁরা।