জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মহাবিশ্বে প্রতিদিন কত কী ঘটে যায়, তার হিসাব রাখে আর কে! নেটদুনিয়ার আবির্ভাবের পর থেকে এমনটা এখন আর বলা যায় না সেভাবে। প্রতিবেদনের শিরোনাম পড়েই বুঝতে পেরেছেন যে, ঠিক কী অবিশ্বাস্য ঘটনাই না ঘটে গিয়েছে। না কোনও সিনেমার চিত্রানাট্য নয়, কিংবা ভিএফএক্স অর্থাৎ ভিজুয়াল এফেক্টসেরও কেরামতি নয়। রাশিয়ায় ঘটে গেল চমকে দেওয়ার মতো ঘটনা। পিৎজার ডেলিভারি করতে এসে এক মহিলা থা হয়ে গিয়েছেন। তিনি পিৎজা দেওয়ার জন্য দরজায় টোকা মেরেই চমকে যান। দেখেন পিৎজা নেওয়ার জন্য দরজা খুলে বেরিয়ে আসে এক শিম্পাঞ্জি!



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একেবারে মানুষের মতোই পোশাক ছিল তার পরনে। সোয়েটশার্ট, জিন্স ও স্নিকার্স পরে এল শিম্পাঞ্জি। শুধু পিৎজার বাক্স নেওয়াই নয়, যিনি ডেলিভারি করলেন, তাঁর হাতে পিৎজার দামও দিয়ে দিল সেই শিম্পাঞ্জি। সিসিটিভি ক্যামেরায় সেই ফুটেজ ধরা পড়ে। ট্যুইটারে এই ভিডিয়ো আপলোডের পরেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রাণীকূলের অত্যতম বুদ্ধিধর জীব শিম্পাঞ্জি। বৈজ্ঞানিকরা বহু পরীক্ষা-নিরীক্ষার পর এই সিদ্ধান্তে এসেছে যে, তাদের মাথা কার্যত মানুষের মাথার মতোই কাজ করে। এই ভিডিয়ো আবারও সেই প্রমাণই দিল।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)