নিজস্ব প্রতিবেদন- ছেলে তাঁর কাছে ছায়ার মতো ছিল। এক লহমা সেই ছেলেকে ছেড়ে থাকতে পারতেন না তিনি। নিজের সেই ছায়াকেই খুইয়ে ফেলেছেন তিনি। এক বছর আগে। আমেরিকার ডেকোটার বাসিন্দা Jhon Reid পথ দুর্ঘটনায় হারিয়েছিলেন তাঁর প্রিয়তম ছেলেকে। তার পরই তাঁর পৃথিবী দুলে ওঠে। সবই যেন ধূসর হয়ে ওঠে তাঁর চারপাশে। সেই Jhon Reid এক বছর পর তাঁর হারানো ছেলের হৃদস্পন্দন শুনলেন। নিজেকে আর ধরে রাখতে পারলেন না। এমন এক মুহুর্ত তাঁর জীবনে এল যখন একইসঙ্গে তিনি হাসলেন, আবার কাঁদলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

@RexChapman নামের এক টুইটার ইউজার একটি ভিডিয়ো আপলোড করেছেন। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ছেলের প্রতিটি অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছিলেন এই বৃদ্ধ বাবা। তাঁর ছেলের হৃদয় যাঁকে দান করা হয়েছিল, সেই ব্যক্তি এই বাবার জন্য একটি উপহার পাঠিয়েছে। একটি টেডি বিয়ার-এর ভিতর রেকর্ডার রাখা ছিল। সেই রেকর্ডারে বাজছিল তাঁর ছেলের হৃদস্পন্দন। সেই উপহারের সঙ্গে একটি চিঠিও পাঠিয়েছিলেন ওই ব্যক্তি। সেই চিঠি পড়তে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বৃদ্ধ বাবা। ছেলের স্মৃতি যেন তাঁকে ঘিরে ধরতে শুরু করে। চোখের জল আর আটকে রাখতে পারেননি তিনি। 


আরও পড়ুন-  ৯ বছরে খুদের রোজগার কোটি কোটি টাকা! কীভাবে সম্ভব?



টেডি বিয়ার-এর উপর লেখা ছিল-  'Best Dad Ever'. সেই ব্যক্তির স্ত্রী Stephanie পুরো ভিডিয়ো রেকর্ড করেছেন। বৃদ্ধ বাবা বলেছেন, ''খুশি হয়েছি। আবার ছেলের কথা ভেবে মন খারাপও হয়েছে। আমি এই নটেডি বিয়ার বুকের উপর রেখে রাতে ঘুমোতে যাব। আমার বুকের উপর ছেলের হৃদস্পন্দন বাজবে। আমার এতেই শান্তি।''