নিজস্ব প্রতিবেদন: আবারও ট্রলারডুবি বাংলাদেশে। শতাধিক যাত্রী নিয়ে ট্রলার ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এর জেরে এখনও পর্যন্ত ২১ জনের মৃত্যুর খবর মিলেছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করছেন উদ্ধারকারীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রাহ্মণবেড়িয়া (Brahmanbaria) জেলার বিজয়নগর অঞ্চলে এই দুর্ঘটনা ঘটেছে। ঢাকা (Dhaka) থেকে ৮২ কিলোমিটার দূরের এই দুর্ঘটনাস্থলে ২১ জনের মৃত্যুর খবর এখনও পর্যন্ত পাওয়া গিয়েছে। শেষ পাওয়া খবরে, বেশ কয়েকজন সাঁতার কেটে পাড়ে উঠতে পেরেছেন। প্রায় ৫০ জনের মতো যাত্রী এখনও নিখোঁজ। উদ্ধারকার্য চালাচ্ছে বাংলাদেশের ফায়ার সার্ভিসের ডুবুরি দল।


আরও পড়ুন: ISIS-K: কাবুল হামলার মূল চক্রী আইএস খোরাসান! এই জঙ্গি গোষ্ঠীর পরিচয় কী?


জানা গিয়েছে, ব্রাহ্মণবেড়িয়ার বিজয়নগরের চম্পকনগর থেকে শুক্রবার বিকেল সাড়ে ৫ টা নাগাদ ট্রলারটি (passenger trawler) ছাড়ে। শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি ঘাটের দিকে যাচ্ছিল। কিন্তু মাঝনদীতে বালিবোঝাই এক বাল্কহেডের সঙ্গে তার ধাক্কা লাগে। এর পরই ট্রলারটি ডুবতে শুরু করে। বেশ কয়েকজন সাঁতরে তীরে উঠে আসতে পারলেও অনেকেই পারেননি। ফলে, জলে ডুবে মৃত্যু হয় অনেকের। অনেকেই নিখোঁজ। উদ্ধারকার্য চালাচ্ছে বাংলাদেশের ফায়ার সার্ভিসের ডুবুরিদল।


স্থানীয় সূত্রে জানা যায়, বালির ট্রলারটির ধাক্কায় যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। এলাকাবাসী সঙ্গে সঙ্গে জলে ঝাঁপিয়ে পড়ে ১৯ জনের দেহ উদ্ধার করেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। আহত যাত্রীরা জানিয়েছেন, ধাক্কা মেরেই বালির ট্রলারটি দ্রুত এলাকা ছেড়ে পালায়।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন: Afghanistan Crisis: মহিলাদের এবার কাজে যোগ দেওয়ার জরুরি নির্দেশ তালিবানের