নিজস্ব প্রতিবেদন: খাবারের প্যাকেট খুলতেই বেরিয়ে এল আস্ত এক পুরুষাঙ্গ! রহস্য! খুনের ব্যাপার-স্যাপার নাকি? না, তা নয়। স্রেফ একটা ভুল বোঝাবুঝি। অসাবধানতাও বলা যেতে পারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে ঘানায়। জানা গিয়েছে, এক মহিলা রাস্তার ধারের একটি দোকান থেকে স্থানীয় এক খাবার কিনেছিলেন। মাংস ও বিভিন্ন ধরনের শস্য মিশিয়ে বানানো হয় আকারে তরল এই পদটি! কিন্তু বাড়িতে ফিরে খাবারের প্যাকেটটি খুলতেই চক্ষু চড়কগাছ! অবাক হয়ে তিনি দেখেন, ভিতরে ভাসছে এমন এক বস্তু যা দেখতে হুবহু পুরুষ যৌনাঙ্গের মতো! ব্যাপার কী? 


সঙ্গে সঙ্গে মহিলা একটি ভিডিয়োতে বিষয়টি নিয়ে সকলকে সাবধান করেন। বলেন, রাস্তার ধারের দোকান থেকে খাবার কেনার আগে সকলে যেন তা ভাল করে যাচাই করে নেন। দোকানদার কী খাবার দিচ্ছেন সেটা নিজের চোখে দেখে নেওয়া ভাল!


গোটা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। পুরুষ যৌনাঙ্গের মতো দেখতে বস্তুটি জুম করে দেখান তিনি। তা দেখে হতবাক নেটিজেনরা! প্রসঙ্গত, স্থানীয় খাবারটির নাম টুও ঝাপি। 


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন: শুধু বাতকর্ম করেই কোটি টাকা রোজগার করছেন এই যুবতী!