নিজস্ব প্রতিবেদন: বিতর্ক মোটেই পিছু ছাড়ছে না ডোনাল্ড ট্রাম্পের। পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসের পর মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে যৌন কেলঙ্কারির অভিযোগ আনলেন আরও এক মডেল। এমনকী এই বিতর্কে প্রেসিডেন্ট কন্যা ইভাঙ্কা ট্রাম্পের নামও  জড়ালেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- মার্কিন বিমানবন্দরে পাক প্রধানমন্ত্রীকে পোশাক খুলে তল্লাশি!


জনপ্রিয় মার্কিন মডেল ও অভিনেত্রী কারেন ম্যাকডোগাল জানিয়েছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে একাধিকবার যৌন সঙ্গম করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনই বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন পর্ন তারকা। এমনকী তিনি অভিযোগ করেন, যৌন সঙ্গম করার সময় মেয়ে ইভাঙ্কার সঙ্গে তাঁর তুলনা করতেন ট্রাম্প। প্লে বয় ম্যাগাজিনের ৪৭ বছর বয়সী জনপ্রিয় এই মডেল বলেন, প্লে বয় ম্যানসনে এক শ্যুটিংয়ে সাক্ষাত হয় ট্রাম্পের সঙ্গে। পরে যৌন সঙ্গম করেন তাঁরা। ম্যাকডোগালের দাবি, ঘনিষ্ঠ মুহূর্তে বারবার ইভাঙ্কার কথা বলতেন তিনি। এমনকী যৌন সঙ্গমের সময় তাঁকে ইভাঙ্কার সঙ্গে তুলনা করেছেন বলে দাবি করেন ম্যাকডোগাল।


আরও পড়ুন- বিশ্ব জুড়ে বহিষ্কৃত রুশ কূটনীতিকরা, কোণঠাসা ক্রেমলিন


ম্যাকডোগালের মতো একই অভিযোগ করেছিলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে বিয়ে পর তাঁর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প, দাবি করেছিলেন পর্ন তারকা। এমনকী ড্যানিয়েলসকে ইভাঙ্কার সঙ্গে তুলনা করেছিলেন বলে দাবি করেন তিনি।


আরও পড়ুন- দুনিয়ার চোখে জঙ্গি, লস্কর নেতা সইদ সম্পর্কে কী মত আম পাকিস্তানিদের?


হোয়াইট হাউসের তরফে এক বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়, ম্যাকডোগালের আনা অভিযোগ মিথ্যে বলে খারিজ করে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। ড্যানিয়েলের ক্ষেত্রেও যৌন কেলেঙ্কারির অভিযোগ অস্বীকার করেন ডোনাল্ড ট্রাম্প।