ওয়েব ডেস্ক: 'দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড'-এর সঙ্গে নাচছেন একদা দিল্লিতেই জন্মানো 'বয়ফ্রেন্ড'। পরবর্তী কালে অবশ্য সেই 'বয়ফ্রেন্ড' লাহরে চলে যান এবং আরও পরে পাকিস্তানের প্রেসিডেন্ট হন। পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফ নাইট ক্লাবে এক অপরিচিতার সঙ্গে নাচছেন, এমনই একটা ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। আর ভিডিওটি পোস্ট করেছেন বিখ্যাত পাক টেলিভিশন তারকা হামিদ মির।


আরও পড়ুন- "সাংবাদিকরাই এই দুনিয়ার সবচেয়ে অসত্ মানুষ" : ডোনাল্ড ট্রাম্প


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৩ সালে মুক্তি পায় রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন অভিনীত 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'। সেই সিনেমারই চরম হিট গান 'দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড'। এবার সেই গানের তালেই পা মেলাতে দেখা গেল স্বয়ং মুশারফকে। উল্লেখ্য, ২০১৬ সালের সেপ্টেম্বরে হামিদ মিরই আরেকটি ভিডিও পোস্ট করেছিলেন টুইট্যারে। সেই ভিডিওতে প্রাক্তন পাক প্রেসিডেন্টকে তাঁর স্ত্রীয়ের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। এবার দেখুন নতুন ভিডিওটি-


 






প্রসঙ্গত, ১৩ই জানুয়ারি ইসলামাবাদের এক অ্যান্টি-টেররিজম কোর্টে দেশে ফেরা এবং আদালতে উপস্থিত হওয়ার জন্য 'ফুল প্রুফ সিকিউরিটি' চেয়েছিলেন মুশারফ। উল্লেখ্য, এক্সিট কন্ট্রোল লিস্ট থেকে তাঁর নাম প্রত্যাহার করা হলে গত বছরের মার্চে দুবাই চলে যান মুশারফ। তাঁর নামে বেনজির ভুট্টো, নবাব আকবর বুগতি এবং গাজি আব্দুল রসিদকে খুনের অভিযোগ থাকার পাশাপাশি ২০০৭ সালে জরুরি অবস্থা জারি করা এবং বিচারপতিদের ক্ষমতায় লাগাম পড়ানো সহ একাধিক অভিযোগ রয়েছে।


আরও পড়ুন- ট্রাম্প সমর্থকদের জন্য 'এক্সক্লুসিভ' ডেটিং সাইট