নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের। গত সপ্তাহের শুরুতে জ্বর জ্বর ভাব ও শ্বাসকষ্ট নিয়ে নিজেই ভর্তি হয়েছিলেন নিউ জার্সির হাসপাতালে। করনা ভাইরাসের টেস্ট পজিটিভ আসার পর ছিলেন আইসোলেশনে। হাসপাতালে শুয়ে থাকার ছবি নিজেই ইনস্টাগ্রামে করেছিলেন ৬০ বছর বয়সী ফ্লয়েড। পাশে পেয়েছিলেন অগণিত ভক্তদের। বুধবার শেষ হয়ে গেল সব লড়াই। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফ্লয়েডের মৃত্যুতে শোক প্রকাশ করেন সেলিব্রিটি শেখ কুনাল কাপুর। করোনাভাইরাস নিয়ে আরও একবার সকলকে সাবধান থাকার কথা মনে করিয়ে দেন তিনি। 



তবে এই শোকের মাঝেও, এক অজানা আশঙ্কা তাড়া করছে ফ্লয়েডের সহকর্মীদের। সপ্তাহ দুই আগে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ব্যবসার কাজে মুম্বইয়ে এসেছিলেন ফ্লয়েড। তাছাড়া নিউইয়র্কে ফেরত আসার পরেও বেশ কয়েকজনের সঙ্গে দেখা করেন তিনি। তাঁদের কারো করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে কিনা খোঁজ চালানো হচ্ছে। অন্যদিকে তাঁর থেকে অন্য কার‌ও করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা একেবারেই উড়িয়ে দেওয়া যায় না। গত কয়েক দিনে তিনি কাদের সঙ্গে দেখা করেছিলেন তার তালিকা তৈরি করা হচ্ছে বলে বিবৃতি দিয়ে জানিয়েছে তাঁর সংস্থা।