জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সান আন্তেনিওতে ৪২ বছর বয়সি ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিকে পুলিস গুলি করে হত্যা করে। আসলে পুলিস তার গাড়ি ধরার চেষ্টা করলে পুলিসের সঙ্গে বচসা বাধে, এমনকী বিষয়টি হাতাহাতি পর্যন্ত যায়। তখনই পুলিস গুলি করে সেই ব্যক্তিকে। ২১ এপ্রিল পুলিস অফিসার টাইলার টার্নার তাকে গুলি করার পর ঘটনাস্থলেই শচীন সাহুকে মৃত ঘোষণা করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Bangladesh: আবহাওয়া দফতর নির্দ্বিধায় জানাল, মে মাসেই বৃষ্টি! শেষ হতে চলেছে কষ্টের দিন...


শচীন সাহু মূলত উত্তর প্রদেশের বাসিন্দা। সূত্র জানায়, তিনি একজন মার্কিন নাগরিক হতে পারতেন। প্রাথমিক তদন্ত অনুসারে, ২১ এপ্রিল সন্ধ্যা ৬.৩০ টার ঠিক আগে সান আন্তোনিওর শেভিওট হাইটসের একটি বাড়িতে আধিকারিকদের পাঠানো হয়েছিল।  সান আন্তোনিও পুলিস বিভাগ পিটিআইকে দেওয়া এক বিবৃতিতে জানিয়েছে, যেখানে মারাত্মক অস্ত্র দিয়ে হামলার অভিযোগ আসে।


সেখানে পৌঁছনোর পরে, অফিসাররা৫১ বছর বয়সি একজন মহিলাকে দেখতে পান যিনি ইচ্ছাকৃতভাবে ওই ব্যক্তির গাড়িতে চাপা পড়ছিলেন। সন্দেহভাজন শচীন সাহু তখন লোকেশন ছেড়ে পালিয়ে গিয়েছে। পরে ওই মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সান আন্তোনিও পুলিস গোয়েন্দারা সেই ঘটনায় শচীনের বিরুদ্ধে অপরাধমূলক গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।


ঘটনার কয়েক ঘন্টা পরে, প্রতিবেশীরা পুলিসকে ফোন করে তাদের জানায় যে সাহু বাড়ি ফিরে এসেছে। অফিসাররা এসে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে যখন সে তার গাড়ি দিয়ে দুই অফিসারকেও আঘাত করে। একজন অফিসার তখন গুলি করার চেষ্টা করে শচীনকে।



আরও পড়ুন, Love Brain: দিনে ১০০ ফোন প্রেমিককে! তরুণীর 'লাভ ব্রেনে' সত্যি সত্যিই বাসা বেঁধেছে 'ভালোবাসার পোকা'


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)