নিজস্ব প্রতিবেদন:  মাঝ আকাশে যৌন হেনস্থার শিকার হলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের বোন। তাঁর বিস্ফোরক অভিযোগ, অভিযুক্তকে নাকি সাহায্য করেছেন বিমানকর্মীরাই। সোশ্যাল মিডিয়ায় মার্ক জুকারবার্গের বোন র্যান্ডি জুকারবার্গ সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে একটি পোস্ট করেন। ঘটনার অন্তর্তদন্তের আশ্বাস দিয়েছেন আলাস্কা এয়ারলাইন্স। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: গুজরাটে প্রচারে রাহুল গান্ধীকে 'ক্লোন' বলে আক্রমণ অরুণ জেটলির
মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস থেকে মেক্সিকোর মাজাটলানে যাচ্ছিলেন র্যান্ডি জুকারবার্গ। অভিযোগ, তাঁর পাশের আসনের যাত্রী প্রথম থেকে মত্ত অবস্থায় ছিলেন। বিমানকর্মীরা তা দেখেও কোনও ব্যবস্থা নেননি। বিমানের মহিলা যাত্রীদের শারীরিক গঠন নিয়ে অশালীন মন্তব্য করছিলেন ওই ব্যক্তি। আরও অভিযোগ, র্যান্ডি জুকারবার্গের সঙ্গে থাকা ব্যক্তির সঙ্গে তাঁর সম্পর্ক কী, তাও প্রশ্ন করছিলেন ওই ব্যক্তি। রান্ডি জুকারবার্গকের উদ্দেশেও কটূক্তি করছিলেন। 


আরও পড়ুন: উত্তর প্রদেশ পুর নির্বাচনে বিরাট জয়ের পর মোদী-যোগী সাক্ষাত্
মার্ক জুকারবার্গের বোনের অভিযোগ, গোটা বিষয়টি বিমানকর্মীদের জানান তিনি। কিন্তু অভিযুক্ত আলাস্কা এয়ারলাইন্সের ওই রুটের নিত্যযাত্রী বলে তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগেই খুব বেশি আমল দেননি বিমানকর্মীরা। এমনকি, র্যান্ডি জুকারবার্গকেই অন্য আসনে গিয়ে বসার জন্য আবেদন করা হয়। রান্ডি জুকারবার্গ আসন পরিবর্তন করতে গিয়েও করেননি। পরবর্তী বিমান সংস্থাকে গোটা বিষয়টি জানান। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে গোটা ঘটনার বর্ণনা দেন। 


 



বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছে আলাস্কা এয়ারলাইন্স। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ওই যাত্রীর এই বিমানে সফরের উপর নিষেধাজ্ঞা জারি করেছে আলাস্কা এয়ারলাইন্স।