জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পার্কে গমগম করছে লোক! তারই মাঝে আচমকা সেখানে ঢুকে একদল দুষ্কৃতি।  ফের নিউ ইয়র্কের রাস্তায় প্রকাশ্যে চলল দেদার গুলি। জানা গিয়েছে, নিউ ইয়র্কের রচেস্টারের এক পার্কে রবিবার এই ঘটনাটি ঘটে। এক স্থানীয় সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, বন্দুকবাজের গুলিতে ঘটনাস্থলেই ১জন মারা গিয়েছে। ৬ জন গুরুতর আহত হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রচেস্টার পুলিস জানিয়েছে, ৬.২০-তে ঘটনাটির খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ম্যাপেলউড পার্কে গিয়ে পৌঁছায়। সেখানে গিয়ে দেখে বেশ কয়েকজন গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। পুলিস আসা মাত্রই বন্দুকবাজের একটি বড় দল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 


পুলিস আরও জানিয়েছে, ঘটনায় একজন ২০ বছর বয়সী একজন মারা গিয়েছে। আরেকজন জীবনশঙ্কার মধ্যে লড়াই করছে। আর বাকি ৫ জন গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছে। সোশ্যাল মিডিয়ায় পার্কের এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেখানে দেখা যাচ্ছে, বন্দুকবাজের একটি বড় দল আচমকা পার্কের ভিতর ঢোকে। এবং এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। পার্কে থাকা মানুষ ভয় পেয়ে এবং নিজেদেরকে বাঁচানোর জন্য দৌড়াচ্ছে।



আরও পড়ুন:Ghost Wedding: দুর্ঘটনায় মৃত্যু, প্রেমিকের আত্মাকেই বিয়ে করবেন তরুণী!


রচেস্টার পুলি ক্যাপ্টেন গ্রেগ বেলো সংবাদমাধ্যমের সামনে এসে বলেন, 'এই মুহুর্তে আমরা জানি না কতজন দুষ্কৃতি এই কাণ্ডের সঙ্গে জড়িত। আমরা ইতোমধ্যেই তদন্তে নেমেছি। যত তাড়াতাড়ি সম্ভব সাক্ষীর মাধ্যমে তাদের পাকরাও করার চেষ্টা করব।' অন্যদিকে গুলিবিদ্ধ নিহত ব্যক্তির পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। আয়রনডেকুয়েট পুলিস, মনরো কাউন্টি শেরিফস, রচেস্টার পুলিস এবং নিউ ইয়র্ক স্টেট পুলিস সহ বেশ কয়েকটি পুলিস সংস্থা ঘটনাস্থলে রয়েছে।


প্রসঙ্গত গত মাসে, মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের বৃহত্তম শহর ডেট্রয়েটের একটি ওয়াটার পার্কে ১০ জনের উপর প্রকাশ্য গুলি চালানো হয়। তাদের মধ্যে দুজন ছেলেমেয়ে গুরুতর আহত হয়। যার একজনের বয়স মাত্র ৮ বছর।


ওকল্যান্ড কাউন্টি শেরিফ মাইকেল বাউচার্ড বলেন, বন্দুকধারী সেই ওয়াটার পার্কের কাছের একটি বাড়ির ভিতরে লুকিয়ে ছিল। সেই বাড়ি থেকে বন্দুকবাজকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। ইতোমধ্যে সেই বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিস। পুলিস আরও জানিয়েছিল, রচেস্টার হিলসের ব্রুকল্যান্ডস প্লাজা স্প্ল্যাশ প্যাডে গুলির ঘটনায় ১০ জন ভুক্তভোগী আহত হয়েছেন। তাদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ব্যক্তির ব্যবহৃত বন্দুকটি উদ্ধার করা হয়েছে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)