নিজস্ব প্রতিবেদন: অ্যানাকোন্ডা যে কতটা মারাত্মক তা সিনেমার পর্দা কিংবা বইয়ের পাতা থেকেই আন্দাজ করা যায়। মানুষকে নিমেশে গিলে ফেলতে পারে এই দৈত্যাকার সাপ। সেই সাপের কিনা লেজ ধরে টানাটানি!
দিন তিনেক আগে টুইটারে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে একটি ১৭ ফুট অ্যানাকোন্ডার লেজ ধরে তাকে নৌকায় তোলার চেষ্টা চালাচ্ছেন এক ব্যক্তি। আর বেচারা রাক্ষুসে অ্যানাকোন্ডা রীতিমতো ভয় পেয়ে পালিয়ে যাওয়ার জন্য ছটফট করছে। কিন্তু নৌকায় থাকা ব্যক্তি ছাড়তে নারাজ। তিনি অ্যানাকোন্ডাকে নৌকায় তুলবেনই। অবশেষে কোনমতে ওই ব্যক্তির হাত ছাড়িয়ে পালিয়ে যায় ওই অ্যানাকোন্ডা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



কেউ অ্যানাকোন্ডার মতো ভয়ঙ্কর প্রাণীকেও যে লেজে গোবরে করতে পারে তা এই ভিডিয়ো দেখলেই বিশ্বাস করা যায়। আসলে ভিডিয়োটি ২০১৪ সালে সেপ্টেম্বর মাসের। সান্তা মারিয়া নদীতে নৌকায় ভাসছিলেন বেতিনহো বোর্জেস, তাঁর স্ত্রী অলিভিয়ারা ও বন্ধু স্যান্টোস। তখনই এই ঘটনা।


আরও পড়ুন: ঢাকার শ্যামবাজারে ফেরি দুর্ঘটনা; বুড়িগঙ্গায় তলিয়ে গেল লঞ্চ, মৃত ৩০


পরে অবশ্য জানা যায় এই আচরণের জন্য তাঁদের বড় অঙ্কের জরিমানা দিতে হয়েছে। এই ভিডিয়ো পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই মনে ধরে নেটিজেনদের, নিমেশে ভাইরাল। তবে কীভাবে বোর্জেস অতিকায় অ্যানাকোন্ডার লেজ ধরলেন তা ভেবে পাচ্ছেন না কেউই।