জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ভোটের প্রচারে অভিনব রূপে বারাক ওবামা। কমলা হ্যারিসের হয়ে ভোটের প্রচারে 'র‍্যাপ' করলেন প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা। যে সে গান নয়, পৃথিবী বিখ্যাত আমেরিকান র‍্যাপার এমিনেমের 'লাভ ইয়োরসেল্ফ'। আবেগে ভেসে উঠল সমস্ত মিশিগান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৫ই নভেম্বর ভোট। হাতে বাকি আর দু'সপ্তাহ তারপর অনুষ্ঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্রের পরবর্তী রাষ্ট্রপতি হওয়ার লড়াই। সেই ভোটের প্রচারে এবার মঞ্চ ভাগ করে নিলেন আমেরিকান র‍্যাপার এবং প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। গেয়ে উঠলেন 'লাভ ইয়োরসেল্ফ'-এর কিছু লাইন।


৫২ বছর বয়সী 'গ্র্যামি' পুরস্কৃত র‍্যাপার র‍্যালির সামনে তুলে ধরলেন বছর ৬২'র ওবামাকে। সেখানেই বারাক ওবামা 'লাভ ইয়োরসেল্ফ'-এর র‍্যাপের গানের লাইন দিয়ে শুরু করেন তার স্পীচ। আবেগে ভেসে পরেন জনতা। এবারের রাষ্ট্রপতির লড়াইয়ে কমলা হ্যারিসের হয়ে ভোট প্রচার করছেন এমিনেম। ডোনাল্ড ট্রাম্পের প্রধান বিরোধী কমলা হ্যারিস। তার হয়ে এবার প্রচারে নেমে র‍্যাপ করলেন বারাক ওবামা। আসন্ন ভোটের ফলাফল কোনদিকে যায় সেই দিকেই তাকিয়ে সকলে। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)