জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোপেনহেগেন ফ্যাশন উইকে (Copenhagen Fashion Week) যা ঘটল, সচারচর কোনও ফ্যাশন উইকে এমনটা ঘটে না। 'ওয়ারড্রোব ম্যালফাংশন' তো হয়েই থাকে। তবে এবার একেবারে বিপর্যয় নেমে এল। এক মডেল টেবল লাগোয়া চেয়ারে বসেছিলেন, তারপর সেখান থেকে উঠে দাঁড়িয়ে ক্য়ামেরার জন্য় পোজ দিলেন, খানিক থেমেই তিনি ব়্যাম্প ওয়াক শুরু করেন। আর হাঁটতে গিয়েই ঘটে গেল সেই অপ্রত্যাশিত ঘটনা। তাঁর পোশাকের সঙ্গে কোনও ভাবে আটকে গিয়েছিল টেবলক্লথটি। তিনি সেই টেবলক্লথটিকে টেনে নিয়েই শুরু করেন হাঁটা। আর টেবলের ওপর রাখা খাবার থেকে শুরু করে বাসন, চামচ, সব নিয়েই তিনি হাঁটা দেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


আরও পড়ুনWATCH | Bill Gates: হল কী! বিলে গেটস আটা মেখে বানাচ্ছেন রুটি...


বলাই বাহুল্য এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। ওই শো-তে উপস্থিত সকলেই এই ঘটনা দেখে রীতিমতো চমকে যান, তাঁরা ভাবতেও পারেননি যে, এমন কিছু অপেক্ষা করেছিল। যদিও দর্শকরা করতালি দিয়েই ওই মডেলকে উৎসাহিত করেছিলেন। জিজাইনার নানা ও সিমন উইকের শো ছিল। কোপেনহেগেন ফ্যাশন উইকে তাঁরা অটাম/উইন্টার ২০২৩ কালেকশন দেখাচ্ছিলেন। পোশাকের ব্র্যান্ড ডিভিশন ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছে। মডেল সারা দহল বাকি অতিথিদের সঙ্গে চেয়ারে ছিলেন। সেই টেবলে ছিল অর্ধেক খাওয়া খাবার, মোমবাতি, সিগারেটের বাট, আমন্ত্রণ পত্র, ওয়াইন গ্লাস। এই সব নিয়েই সারা হেঁটেছিলেন। ডেনমার্কের রাজধানীতে ফ্যাশন ইতিহাস লেখা হয়ে গেল। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)