জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবা-মার ঝগড়া শিশুদের মনে প্রবল প্রভাব ফেলে। একথা আমরা বহুবার শুনেছি। বহুক্ষেত্রে তারা অসুস্থও হয়ে পড়ে। তবে এর ব্যতিক্রমও রয়েছে। বিদ্রোহ করেছে দুধের শিশু। সেরকমই এখটি ঘটনা ঘটল বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায়। পরিবারে অশান্তির জেরে সোজাসুজি থানার হাজির হল বাড়ির শিশু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রাত ১১টার পর বন্ধ করে দিতে হবে রাস্তার ধারের চায়ের দোকান, নির্দেশ পুলিস কমিশনারের


মাদকাশক্ত বাবা প্রায়ই নেশার ঝোঁকে মাকে মারধর করত। চোখের সামনে তা দিনের পর দিন দেখতে হতো বাড়ির ৬ বছরের শিশুকে। বাবার সামনে কাকুতি মিনতি করেও কোনও কাজ হয়নি। শিশুটি থামাতে পারেনি তার বাবাকে। কোনও উপায় না দেখে সে সোজা হাজির হয় থানায়। খুঁজে বের করে ওসিকে। ছোট্ট শিশুকে থানায় দেখে কিছুটা চমকে যান পুলিসকর্মীরা।


এদিকে থানায় ওই শিশুকে দেখে তাকে চেয়ারে বসান প্রাতবাজার থানার ওসি। পরে তাকে নিয়ে বাড়িতে যান। ডেকে আনেন শিশুটির বাবাকে। তাৎক্ষণিক মা-বাবা অঙ্গীকার করেন, আর কখনো ঝগড়া না করার। এতে খুশি শিশুটি পুলিসকে হাসিমুখে বিদায় দেয়।


সরাইল উপজেলার প্রতবাজার এলাকায় ওই ঘটনা ঘটেছে রবিবার। শিশুটির অভিযোগ শুনে তার বাড়িতে পাঠানো হয় সরাইল থানার এসআই ও এএসআই সাইফুল ইসলামকে।


সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, দুপুরে হঠাৎ এক শিশু থানায় হাজির হয়। পরে সে তার বাবা-মায়ের প্রতি বিরক্ত প্রকাশ করে নানা অভিযোগ করে। শিশুটির অভিযোগ শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করা হয়।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)