নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানে আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হয়েছে কমপক্ষে ৩ জনের, আহত ২০ জন।পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমে কোয়েটাতে আফগানিস্তান সীমান্তে এই আত্মঘাতী বিস্ফোরণ হয়েছে বলে খবর। মৃত তিন জনেই আধা-সামরিক বাহিনীর জওয়ান। হামলার দায় স্বীকার করেছে তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, আফগান সীমান্তের কাছে মিয়া ঘুন্দি এলাকায় ‘ফ্রন্টিয়ার কনস্টেবুলারি গার্ডস’-এর শিবিরে হামলা চালানোর পরিকল্পনা ছিল মানববোমার। পুলিস আধিকারিক আজহার আক্রম সংবাদ সংস্থা এএফপি-কে জানিয়েছেন, বিস্ফোরণে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে অনেক সাধারণ মানুষও রয়েছেন।


আরও পড়ুন, রণক্ষেত্রে Panjshir! ৬০০ Taliban-কে মারল Northern Alliance, হাজারেরও বেশি আত্মসমর্পণ



আহতদের মধ্যে আঠারো জন নিরাপত্তাকর্মী এবং পুলিস আধিকারিক বলেন, হতাহতের সংখ্যা বাড়তে পারে। কাউন্টার টেররিজম ডিপার্টমেন্টের বেলুচিস্তানের মুখপাত্রের মতে, বিস্ফোরণটি "আত্মঘাতী হামলা" ছিল এবং সোনা খান চেকপোস্টের কাছে এটি করা হয়েছিল।


এই ঘটনার জন্য তেহরিক-ই-তালিবান পাকিস্তানকে দায়ী করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ দাবি করেছেন, একটি চেকপোস্টের কাছে সেই হামলা চালানো হয়েছে। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)