ওয়েব ডেস্ক : একজন প্রেমিক, তাঁর প্রেমিকাকে কতটা রোমান্টিকভাবে প্রোপোজ করতে পারে? কতটা অ্যাডভেঞ্চুরিয়াস হতে পারে সেই প্রোপোজাল? পেশায় ফোটোগ্রাফার, ব্যাংককের বাসিন্দা কিও উই লুং গুলিয়ে দিলেন সব হিসেব। প্রেমিকাকে প্রোপোজ করার জন্য, পৃথিবীর সবচেয়ে উঁচু ব্রিজের মাথায় চড়লেন তিনি। আর সেখানে দাঁড়িয়েই জানতে চাইলেন, "উইল ইউ ম্যারি মি?"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লুং-এর প্রোপোজ করার সেই ভিডিও দেখলে বুকের রক্ত হিম হয়ে যাবে। কস্মিনকালে কেউ কখনও এভাবে তাঁর গার্লফ্রেন্ডকে প্রোপোজ করেছে কিনা, তা হাতে গুনে দেখতে হবে। এক মাসের সফরে চিনে ঘুরতে গিয়েছিলেন লুং। আর তখনই ঘটান এই কাণ্ডটি। প্রায় তিন ঘণ্টা ট্রেক করে, লিউপানশুই-এর কাছে বেইপানজিয়াং ব্রিজ দুগের একদম মাথায় চড়েন তিনি। আর তারপর প্ল্যাকার্ড হাতে 'ড্রোন-সেলফি'। সোশ্যাল মিডিয়ায় লুং-এর কীর্তি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল। দেখুন সেই ভিডিও,



তবে, লুং-এর প্রেমিকা তাঁকে নিরাশ করেননি। এই ছবি দেখামাত্রই লুং-এর প্রেয়সী মার্তা সিবিলাক রাজি হয়ে যান বিয়েতে। আবেগে কাঁদতে কাঁদতে জড়িয়ে ধরেন লুংকে। প্রেমিকের কাছ থেকে এরকম রোমান্টিক সারপ্রাইজ পেলে কোন মেয়েই বা আর তাঁর আবদারে রাজি না হয়ে পারে!


আরও পড়ুন, এমন ভিডিও আপনি আগে কখনও দেখেননি!(দেখুন ভিডিও)


৪৫ বছর বয়সে নাতির জন্ম দিলেন দিদা!