সংবাদদাতা : ফ্ল্যাটের মধ্যে থেকে উদ্ধার করা হল ৯টি মৃতদেহ। তার মধ্যে রয়েছে ৮ মহিলার মৃতদেহ। রয়েছে একজন পুরুষের মৃতদেহও। পাশাপাশি একটি কুল বক্স খুলে তার মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে ২টি মাথাও। এবার এমনই এক নৃশংস ঘটনার সাক্ষী রইল টোকিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাস্থল দক্ষিণ টোকিওর জামা শহর। সেখানেই ঘটে ওই ঘটনা। রিপোর্টে প্রকাশ, জামা শহরের বাসিন্দা টাকাহিরো শিরাইসি নামে এক যুবকের ফ্ল্যাট থেকেই ওই মৃতদেহগুলি উদ্ধার করা হয়েছে। ৯টি খুনের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করার পরও, সে ভেঙে পড়েনি। উল্টে দাবি করেছে, পর পর ৯ জনকে খুন করে, তাঁদের মৃতদেহের উপর বেশ কিছু কাজ করা হয়েছে। খুনের প্রমাণ লোপাট করতেই টাকাহিরো ওই কাজ করেছে বলে জেরায় জানিয়েছে ওই যুবক ।


আরও পড়ুন : সেক্সে আপত্তি, স্ত্রীর যৌনাঙ্গে অ্যাসিড ঢেলে দিলেন স্বামী


অভিযুক্ত যুবক আরও জানিয়েছে, খুনের পর বাড়ির বাথরুমে নিয়ে গিয়ে মৃতদেহ থেকে মাথা আলদা করা হয়। এরপর এক একটি বড় বড় বাক্সে ওই মৃতদেহগুলিকে ভরে রাখা হয় বলে জানিয়েছে টাকাহিরো। তবে কী কারণে ওই খুনগুলি করা হয়েছে, সে বিষয়ে এখন স্পষ্ট কোনও তথ্য মেলেনি।


তবে জানা যাচ্ছে, সম্প্রতি জামা শহরের এক মহিলা নিখোঁজ হয়ে যান। তাঁর খোঁজ না পেয়ে, পুলিস তল্লাসি শুরু করে। ওই মহিলাকে খুঁজতে গিয়েই টাকাহিরো শিরাইসি নামে ওই যুবকের নির্মম কীর্তি প্রকাশ্যে আসে।