নিজস্ব প্রতিবেদন: প্রেসিডেন্ট নির্বাচনে পিছিয়ে পড়ে মেজাজ হারাচ্ছেন ট্রাম্প। ফলাফল প্রকাশের আগে প্রেসিডেন্ট পদ দাবি করা ভুল। সে বিষয়ে টুইট করে সতর্কবার্তা দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টুইটে বলেন, জো বাইডেন ভুলভাবে প্রেসিডেন্টর অফিস দাবি করা উচিত নয়। আমিও দাবি করতে পারি। এমনটা চললে আইনি পদক্ষেপ এখনই শুরু করতে বাধ্য হব।





 


 


তিন দিন আগে ভোট হয়ে গিয়েছে আমেরিকায়। এখনও গণনা চলছে। ঘোষিত ফলের অঙ্কের হিসেবে ডোনাল্ড ট্রাম্পের তুলনায় অনেকটা এগিয়ে রয়েছেন জো বাইডেন। এই পরিস্থিতিতে পেনসিলভেনিয়া, জর্জিয়া, নর্থ ক্যারোলিনা এবং নেভাদা রাজ্যের দিকে তাকিয়ে দুই শিবির। জর্জিয়ায় চলছে হাড্ডাহাড্ডি লড়াই, পেনসিলভেনিয়ায় ২০ হাজার ভোটে এগিয়ে বাইডেন। সব মিলিয়ে তিন দিন পরেও আমেরিকার প্রেসিডেন্ট ভোটের গণনা অব্যাহত।


এদিন ট্রাম্পের পোস্টে হাতাশার ছায়া ধরা দেয়। তিনি বলেন," নির্বাচনের রাত অবধি এই সমস্ত রাজ্যে আমার এত বড় নেতৃত্ব ছিল, কেবল দিনগুলি এগিয়ে যাওয়ার সাথে সাথে অলৌকিকভাবে নেতৃত্বগুলি অদৃশ্য হয়ে যায়। আমাদের আইনি কার্যক্রম এগিয়ে যাওয়ার সাথে সাথে সম্ভবত এই নেতৃত্বগুলি আবারও ফিরে আসবে!"