নিজস্ব প্রতিবেদন : সমুদ্র সৈকতে বসে আরাম করে ‘সানবাথ’ নিচ্ছেন, আচমকাই দেখলেন আপনার সামনে সাঁতরে যাচ্ছে তিমি। যে সে আকৃতির নয়, রীতিমত বিশাল আকৃতির ‘দানবীয়’ তিমি। আপনি যেখানে বসে রয়েছেন, সেখান থেকে যদি ওই দানবীয় তিমি-র দুরত্ব ২০০ মিটার কিংবা তারও কম হয়, তখন কী করবেন? বুক ধুকপুক তো করবেই, তাই না! এবার এমন ছবিই দেখা গেল অস্ট্রেলিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাসমানিয়া কিংস্টোন সমুদ্র সৈকতে ওই বিশাল আকৃতির তিমিটিকে দেখতে পান বেশ কিছু পর্যটক। সে সময় প্রায় ২৫ জন পর্যটক ছিলেন জলে। ২০০ মিটারেরও কম দূরত্বে বিশাল আকৃতির তিমি দেখে, তাঁরা অনেকেই ছবি তুলতে শুরু করেন। এই পর্যটকদের মধ্যেই ছিলেন মাইকেল বুন।


দানবীয় তিমি-র ছবি ক্যামেরাবন্দি করে চটপট সোশ্যাল সাইটে ছেড়ে দেন মাইকেল বুন। আর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে জীবন ঝুঁকির মধ্যে রেখে কেন তিমির ছবি তুলতে গেলেন পর্যটকরা, তা নিয়েও প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ।


আরও পড়ুন : অফিসারের সঙ্গে কসরত পুলিস কুকুরের, দিচ্ছে 'পুস আপস', দেখুন ভিডিও 


তিমিকে চাক্ষুস করা মাইকেল বুন অবশ্য জানিয়েছেন, খুব কাছ থেকে ‘দানবীয়’ তিমিকে দেখতে পেয়ে তিনি ছবি না তুলে স্থির থাকতে পারেননি। আর সেই কারণেই ওই সময় কোনও দিকে ভ্রুক্ষেপ না করে ছবি তুলতে শুরু করেন তিনি। তবে মাইকেল একা নয় একই কাজ করেছেন সৈকতে হাজির অন্য পর্যটকরাও।


দেখুন সেই ভিডিও..