নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরিফ হত্যাকাণ্ডে নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করলেন তদন্তকারীরা। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার তাঁকে গ্রেফতার করে পুলিস। বুধবার তাঁকে আদালতে পেশ করলে ৫ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মঙ্গলবার রাত সাড়ে নটায় সাংবাদিক বৈঠক করে বরগুনার পুলিস সুপার মারুফ হোসেন জানান, মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিট নাগাদ মিন্নিকে থানায় নিয়ে আসে পুলিস। দিনভর জিজ্ঞাসাবাদের পর রাত ৯.৩০ নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়। 


মারুফ সাহেব জানান, রিফাত শরিফ হত্যাকাণ্ডের পর থেকেই পুলিসের নজর ছিল মিন্নির ওপর। জিজ্ঞাসাবাদের পর তাঁর সঙ্গে হত্যাকাণ্ডের যোগ রয়েছে বলে নিশ্চিত হয় পুলিস। 


পুলিস নিষ্ক্রিয় ছিল, চেয়ারম্যান ও অনুগামীদের মদতেই বিশৃঙ্খলা, বনগাঁ নিয়ে বলল হাইকোর্ট


গত ২৬ জুন সকাল ১০.৩০ মিনিট নাগাদ বাংলাদেশের বরগুনা শহরে রিফাত শরিফ নামে এক যুবককে প্রকাশ্য দিবালোকে কোপায় সন্ত্রাসবাদীরা। পরে বরিশালের হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গোটা ঘটনা ধরা পড়ে সিসিটিভিতে। সেই ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়। তাতে দেখা যায়, ঘটনার সময় স্ত্রী মিন্নির সঙ্গেই ছিলেন রিফাত। তখনই তার ওপর হামলা চালায় মূল অভিযুক্ত নয়ন বন্ড-সহ অন্যান্য সন্ত্রাসবাদীরা।  গত ২ জুলাই পুলিসের সঙ্গে গুলিবিনিময়ে মৃত্য়ু হয় নয়ন বন্ডের। 


আগেই এই ঘটনায় মিন্নি যুক্ত থাকতে পারেন বলে দাবি করেছিলেন নিহত রিফাতের বাবা দুলাল রশিফ।