নিজস্ব প্রতিবেদন: স্বামীর সঙ্গে লুডো খেলায় হার। অভিমান সহ্য করতে পারেননি বাংলাদেশের আশুলিয়ার গৃহবধু ফারহানা রহমান। হতাশায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আত্মঘাতী যুবতী ফারজানা(১৯) বাংলাদেশের আশুলিয়ার গোরাট এলাকার বাসিন্দা।  মাস সাতেক আগে এলাকারই যুবক সুমনের সঙ্গে বিয়ে হয় তাঁর। সুমন পেশায় রাজমিস্ত্রী সুমনের সঙ্গে ভাড়া থাকতেন তিনি। স্বামী-স্ত্রী-এর মধ্যে কোনও বিবাদের খবর পাওয়া যায়নি।


আরও পড়ুন-  লোহার পাতের বদলে বাঁশের চটা! বাংলাদেশের ট্রেন দুর্ঘটনার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য



বুধবার ফারজানার শ্বশুরবাড়িতে এসেছিলেন ফারজানার ছোট ভাই মশিউর রহমান। দুপুরে খাওয়া-দাওয়ার পর ভাই ও স্বামীর সঙ্গে লুডো খেলতে বসেছিল ফারজানা। মশিউরের দাবি, "দুপুরে আমারা তিন জনে লুডো খেলছিলাম। দিদি হেরে যায়। এর পরেই হঠাৎ পাশের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় দিদি।" 


এর পর বারবার দরজা ধাক্কা দিয়েও খোলেনি দরজা। বাইরে থেকে জানলা খুলে দেখা যায় ঘরের চালার বাঁশের সঙ্গে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে ফারজানা। মৃতার ভাইয়ের দাবি, সঙ্গে সঙ্গে দরজা ভেঙে ঢুকে ঝুলন্ত ফারজানাকে নামানো হয়। তখনও জীবিত ছিলেন তিনি। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান তিনি। 


আরও পড়ুন-  রাইন-পারে দিনভর বাঙালিয়ানার উদযাপন


ঘটনাটিতে ফারজানার পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ করা হয় নি। আশুলিয়ার থানার এসআই জামিনুর রহমান বলেন, খবর পেয়েই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। পরিবারের সদস্যদের অনুরোধে লাশটি ময়নাতদন্ত করা হচ্ছে না।