জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে ভয়ংকর ঘটনা। ঘুমন্ত অবস্থায় নিজের স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী। ঘটনাটি ঘটে, বাংলাদেশের নারায়ণগঞ্জে। আহত স্বামী হলেন জনপ্রিয় টিকটকার শাকিল বেপারী ওরফে জুনিয়র সাকিব। তাঁর স্ত্রী শিখা খান। সেও টিকটকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সাকিব ও তাঁর স্ত্রী শিখা সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুক, টিকটক ও ইউটিউবে ভিডিয়ো কন্টেন্ট তৈরি করেন। তাঁরা দু’জনই মাদকাসক্ত। প্রায় সময় তাদের দু’জনের মধ্যে ঝগড়া ও মারামারি হত। কয়েকবার স্থানীয়রা তাদের মীমাংসা করে দিয়েছেন। সাকিব ও শিখার একাধিক বিয়ে হয়েছে। আজ ভোরে কোনোও এক সময় ঘরের ভেতর সাকিবের পুরুষাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী।


বিষয়টি নিশ্চিত করে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। পুরুষাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়।


আরও পড়ুন:Singapore: খাবারের দুনিয়ায় যুগান্তর! সরকার এবার পোকামাকড়কেও খাদ্য হিসেবে অনুমোদন দিয়ে দিল...


তিনি আরও বলেন, 'আহত অবস্থায় উদ্ধার করে সাকিবকে সঙ্গে সঙ্গে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সাকিবকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য আনা হয়েছে। এখানে তাঁর সার্জারি চলছে।'


সাকিব জানিয়েছে, শিখা তার স্বামীকে মধ্য রাতের কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। ঘুমিয়ে পড়লে ভোরের কোনো এক সময় তার পুরুষাঙ্গ কেটে ফেলেন শিখা।  কী কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে তদন্ত শেষে বলা যাবে। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)