জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাড়ির ভেতরেই রয়েছে মানুষের মাথা কাটা দেহ। সঙ্গে রয়েছে মানব দেহের বিভিন্ন অংশ। ব্রুকলিনের এক অ্যাপার্টমেন্টেই ঘটল এই ঘটনা। ৪৫ বছর বয়সি হিদার স্টাইনেস, তাঁর বাড়িতেই মিলল মানব দেহের বিভিন্ন অংশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Pregnancy: ৫ গর্ভবতীর সন্তানের বাবা একজন-ই! একসঙ্গেই হল বেবি শাওয়ার...


সোমবার সকাল ৬ টার দিকে পুলিস এই ভয়াবহ ঘটনার কথা জানতে পারে। রিপোর্ট অনুযায়ী, সন্দেহের বেশেই সন্ধান শুরু করেছিলেন পুলিস। তারপরই এই অ্যাপার্টমেন্টের খোঁজ পান পুলিস। দেহ রাখা হয়েছিল রেফ্রিজারেটরে। রেফ্রিজারেটরটি টেপ-আপ করা হয়েছিল, কারণ সেখান থেকে দুর্গন্ধ বেরিয়ে আসছিল বলেই জানা গেছে।



নিউইয়র্ক পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান জোসেফ কেনি বলেছেন, ‘তদন্তের সময় আমরা ফ্রিজারে শরীরের কিছু অংশ দেখতে পান। এই মুহুর্তে আমরা সেই ব্যক্তিকে সনাক্ত করার চেষ্টা করছি’। তিনি যোগ করেছেন, ‘মাথা আছে, দেহের কিছু অঙ্গও আছে। এই মুহূর্তে, মনে হচ্ছে ব্যক্তির পুরো শরীরই আছে এখানে।‘


আরও পড়ুন: Ayodhya-South Korea: অযোধ্যার কন্যা হলেন কোরিয়ার রানি! রামমন্দির-পর্বে সামনে এল বিস্মৃত ইতিহাস...


হেদার স্টাইনসের ৭৯ বছর বয়সী পিসি অ্যামি স্টাইনস বলেছেন, ‘হে ঈশ্বর, আমি এটা ভাবতেও পারছিনা’। তিনি শেয়ার করেছেন যে, হেদার মাদকের সমস্যার সাথে লড়াই করেছিল এবং তাঁদের থেকে বাঁচতে কয়েক বছর আগে কেনটাকি থেকে দূরে চলে এসেছিল। এখন, হিদার স্টাইনস তাঁর স্বামীর সঙ্গে ব্রুকলিনের এই অ্যাপার্টমেন্টে থাকতেন। হেদার স্টাইনসের স্বামী নিকোলাস ম্যাকগি, সেপ্টেম্বর থেকে ভার্জিনিয়া জেলে রয়েছেন, একটি জালিয়াতি চেক নগদ করার চেষ্টা করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছিল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)