ওয়েব ডেস্ক: আটলান্টিকের একেবারে মাঝে। বন্ধুরা সবাই মিলে মজা করে এসেছে। বাহামাসের মাঝ সমুদ্রে মিয়ামির ডান্সার তথা চিয়ারলিডার্স টেরেসা কিই আর তাঁর বন্ধুরা সামুদ্রিক প্রাণীদের সঙ্গে খুব মজা করছে। হঠাত্‍ই ঘটল একটা ঘটনা। যে বোটে টেরেসারা বসে ছিল, সেটা সামান্য কাত হতেই পড়ে গেল ওর খুব দরকারী আই ফোনটা। টেরেসার তা দেখে চিত্‍কার। ওর বন্ধুরাও হতবাক। এত গুরুত্বপূর্ণ ফোন হারিয়ে যাবে ভেবে টেরেসার হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। কিন্তু তখনই ঘটল এক অদ্ভূত ঘটনা। হঠাত্‍ই জল থেকে মুখ তুলে টেরেসার আই ফোন ফেরত দিয়ে দিল এক ডলফিন। তা দেখে টেরেসার বন্ধুদের সে কী চিত্‍কার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন-তুরস্কের সমুদ্রতটে ভেসে এল দু'মুখো ডলফিনের দেহ



ফোনটা জলে তলিয়ে যাচ্ছে দেখে, ডলফিনটা ডুব মারে। ডলফিনটার নাম,Cacique। তারপর মুখে করে তুলে এনে বোটে ফেরত দিয়ে যায়। মনে পড়ে যায়, কেউ ফোন ফেলে গেলে মানুষ সেই ফোনের মালিককে খুঁজে আর তা ফেরত দেওয়ার ইচ্ছা দেখায় না। কিন্তু মানুষ যেটা করে না, সেটাই করে দেখালো ডলফিন।


আরও পড়ুন- বিরল পিঙ্ক ডলফিন



এই ঘটনার পুরোটাই ভিডিও করা হয়েছে। টেরেসার ফেসবুকে পুরো ঘটনা লিখে সেই ভিডিও আপলোড করতেই তা দেখার হুড়হুড়ি পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বহুবার শেয়ার এই পোস্টটি।



টেরেসা ফেসবুকে লেখেন, 'Cacique, নামের ডলফিনটা আমার জলে পড়ে যাওয়া ফোনটা ফেরত দিয়ে দিল। সত্যি দুনিয়ার সবেচেয় সুন্দর জিনিসের সাক্ষী থাকলাম।'