ওয়েব ডেস্ক: ভয়ঙ্কর ঘটনা দেখা গেল রাশিয়াতে। রাস্তায় হঠাত্‌ দেখা যায়, এক বোরখা পরা মহিলা একটি ৪ বছরের শিশুর কাটা মাথা হাতে নিয়ে রাস্তায় ঘুরে ঘুরে চিত্‌কার করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রাশিয়ার পোল মেট্রো স্টেশনের কাছে হঠাত্‌ দেখা যায় একজন বোরখা পরিহিতা মহিলা 'I AM A TERORRIST' বলে চিত্‌কার করছেন। আর তাঁর হাতে রয়েছে বছর তিন চারেকের একটি শিশুকন্যার কাটা মাথা। তিনি নিজেই তাঁর সন্তানকে হত্যা করেছেন বলে চিত্‌কার করছেন। এর পরেই পুলিস এসে তাঁকে গ্রেফতার করে।



জানা গিয়েছে, ওই মহিলা উজবেকিস্তানের বাসিন্দা। মৃত ওই শিশুর ন্যানি ওই মহিলা। ওই মহিলা চিত্‌কার করতে করতে নিজেকে উড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন। সঙ্গে সঙ্গে পুলিস এসে মেট্রো স্টেশনটা বন্ধ করে দেয়। কিন্তু তাঁকে তল্লাসি করে কোনও বিষ্ফোরক পাওয়া যায়নি। প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাত্‌ই এই মহিলা শিশুটির কাটা মাথা নিয়ে রাস্তায় চিত্‌কার করে বলতে থাকেন যে, 'আমার সন্তান মারা গিয়েছে। এবার আমি সবাইকে মেরে ফেলব। আমি মানব বোমা। আমি গণতন্ত্রে ঘৃণা করি। আমি এক সেকেন্ডে নিজেকে সমেত সবাইকে উড়িয়ে দেব।'



মহিলার হুমকিতে সঙ্গে সঙ্গে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা জায়গায়। সাধারন মানুষ ভয় পেয়ে চিত্‌কার করতে শুরু করে দেয়। এর পরেই পুলিস এসে গ্রেফতার করে তাঁকে। পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, গ্রেফতার হওয়া ওই মহিলার চিত্‌কার করে আতঙ্ক ছড়ানোর আসল কারণ এখনও জানা যায়নি। শিশুটির মা বাবা দুজনেই কর্মরত। ন্যানির কাছে সন্তানকে রেখে তাঁরা কাজে যান। প্রায় ১৮মাস ধরে ওই মহিলার কাছে ছিল শিশুটি।