ওয়েব ডেস্ক : বিক্ষিপ্ত অশান্তি, সংঘর্ষ। একনজরে ভোটের দ্বিতীয় দফাতেও সারাদিন এটাই ছিল আবহ। তুলনামূলকভাবে দিনের শুরুতে ভোট ঘিরে অনেকটাই ঠান্ডা আবহাওয়া ছিল উত্তরবঙ্গে। তবে বেলা বাড়তেই জলপাইগুড়ির কিছু জায়গা থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর মেলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোথায় কী হল? একনজরে আজ ভোটের ৫টি বড় খবর


  • দিনের শুরুতে বীরভূমের ইলামবাজারের ডুমরুট গ্রামে বিরোধী এজেন্টদের বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এই নিয়ে সিপিআইএম ও বিজেপি কর্মীদের সঙ্গে শাসকদলের কর্মীদের হাতাহাতি বেঁধে যায়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয় ৩ জনকে।



  • ইংরেজবাজার বিধানসভার ১৬৩ নম্বর বুথে ছাপ্পা ভোটের অভিযোগে সরানো হয় প্রিসাইডিং অফিসারকে। অভিযোগ, ভোটারের হয়ে ভোট দিয়ে দেন ইমরান শেখ নামে তৃণমূলের এজেন্ট।



  • দুপুরে ইংরেজবাজারের আইটিআই মোড়ে বুথের মধ্যেই বাম-কংগ্রেস ও তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে বচসা, হাতাহাতি বেঁধে যায়। এই ঘটনায় আহত হন ১ তৃণমূল কর্মী। ঘটনার জেরে কিছুক্ষণ বন্ধ থাকে ভোটগ্রহণ প্রক্রিয়া।



  • বীরভূমের লাভপুর আজ দিনভর অশান্ত। লাভপুরের সাউগ্রামে কেন্দ্রীয় বাহিনীকে লক্ষ্য করে ইঁটবৃষ্টি করে তৃণমূল সমর্থকরা। এরপর তৃণমূল সমর্থক, গ্রামবাসীদের উপর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও পাল্টা লাঠিচার্জ করেন বলে অভিযোগ। ৯ নম্বর সেক্টরে লাঠির ঘায়ে মাথা ফাটে দায়িত্বপ্রাপ্ত পুলিস অফিসারের।



  • মালদার মানিকচকে বহরমপুর বুথ থেকে ২০০ মিটার দূরত্বে কংগ্রেস কর্মীর বাড়িতে ঘটে বোমা বিস্ফোরণ।