ওয়েব ডেস্ক: ফের অ্যাসিড হামলার শিকার এক তরুণী। নবমীর রাতে মা ও মেয়ের ওপর অ্যাসিড ছুঁড়েছিল দুষ্কৃতীরা। আজ আট দিনের লড়াই শেষে NRS- এ মারা গেল মেয়ে মৌ রজক।  নদিয়ার হাসখালির ঘটনা। মূল অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। দোষীর চরম শাস্তির দাবিতে সরব গোটা হাসখালি।


আরও পড়ুন- SSC-র দাওয়াই, স্কুল সার্ভিস কমিশনে নতুন নিয়ম!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কোন সাহসে ওই মুখে  না বলে...পুড়িয়ে দাও ওই মুখ...


প্রেমে প্রত্যাখান?  অ্যাসিডে পুড়িয়ে দাও মুখ। কথা শুনছে না ? চুপ করানোর শর্টকার্ট অ্যাসিড ঢেলে দাও শরীরে।


নবমীর রাতে শর্টকার্ট  মেথডটাই নেয় ইমন আলি মণ্ডল।ঘুমের মধ্যে গ্লাস ভর্তি অ্যাসিড ছুঁড়ে দেয় মৌ রজকের মুখে। অ্যাসিডের ছিটেয় পুড়ে যান মা টুলু রজকও।


কেন হামলা?


আরও পড়ুন- রাজ্যে ৩ হাজার ৪০০ কোটির লগ্নি করছে জিন্দাল গোষ্ঠী


 কিন্তু, কেন এমন নৃশংসতা? বিবাহিত ও তিন সন্তানের বাবা ইমনের সঙ্গে সম্পর্ক ছিল মৌয়ের বন্ধু পায়েলের। ইমনের স্বরূপ কিছুটা হলেও জানত মৌ। তাই, বাধা দেয়।
তখনই ইমনের হুমকির মুখে পড়তে হয়। তাতেও কাজ না হওয়ায়,পায়েলের বাবা মাকে সম্পর্কের কথা জানিয়ে দেয় মৌ।  বছর আঠারোর তরুণীর এত স্পর্ধা সহ্য হয়নি ইমনের। অতঃএব অ্যাসিডে পুড়িয়ে দাও মুখ।


মৌয়ের পাশেই ছিলেন মা টুলু রজক। অ্যাসিডে পুড়ে যায় তাঁরও মুখের একাংশ। বগুলা হাসপাতাল ঘুরে NRS এ ভর্তি করা হয় দুজনকে। তারপর থেকে চলছিল মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়াই। মঙ্গলবার ছেদ পড়ল। লড়াইয়ের হেরে গেলেন মেয়ে মৌ। ইতিমধ্যেই ইমনকে গ্রেফতার করেছে পুলিস। সন্তান হারা মা এখন শুধুই শাস্তি চান। দোষীর শাস্তির দাবিতে ফুঁসছে গোটা হাসখালি।