ওয়েব ডেস্ক: বলরামপুর ও ঝালদায় জোটপ্রার্থীর সমর্থনে জনসভা করলেন অধীর চৌধুরী। সঙ্গী রাজ বব্বর। সভামঞ্চ থেকে তৃণমূলনেত্রীকে তীব্র কটাক্ষ শোনা গেল প্রদেশ কংগ্রেস সভাপতির গলায়। নারদকাণ্ড থেকে রাজ্যের আইনশৃঙ্খলা। বাদ গেল না কিছুই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৩ দিন ধরে পুরুলিয়াতে মাটি কামড়ে পড়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৯টি কেন্দ্রেই ঘুরে বেড়িয়েছেন তিনি। কখনও পদযাত্রা করেছেন, কখনও বা বক্তৃতা। সেই পুরুলিয়াতে অধীরের অভিযান। দমদম এয়ারপোর্ট থেকে যখন হেলিকপ্টারে উঠছেন তখনও মনে অনেককিছু প্রশ্ন। লোক হবে তো? কেমন মিলবে জোটের সাড়া? সঙ্গে রাজ ব্বর। তাঁর মনেও একই প্রশ্ন।


প্রথম সভা বলরামপুর। গ্রামের রাস্তা দিয়ে চলেছে মিছিল। একহাতে লাল পতাকা। অন্যহাতে কংগ্রেসের পতাকা। মুখে স্লোগান জোটপ্রার্থীকে জয়ী করার। সভায় পৌছে রীতিমত আপ্লুত অধীর চৌধুরী। মাঠে তিল ধারনের জায়গা নেই। স্বাভাবিক ভাবেই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন অধীর। চড়া সুর রাজব্বরের গলাতেও। সেখান থেকে ঝালদা। প্রার্থী নেপাল মাহাতো। গোটা মাঠ জুড়ে লাল আর হাতের ছড়াছড়ি। সভা দেখে রীতিমত আপ্লুত অধীর। জোটকে ঘিরে যে সংশয় ছিল, পুরুলিয়ার বুকে পা দিয়ে কিন্তু সেই সংশয় একেবারে উধাও।