ওয়েব ডেস্ক: একটানা প্রবল বর্ষণ। তারও ওপর জল ছাড়া হয়েছে তিলপাড়া, বাইধারা, হিংলো, দেওচা জলাধার থেকে। ফলে বীরভূম জেলাজুড়ে বন্যা পরিস্থিতি। কুয়ে নদীতে তলিয়ে গেছেন দুই যুবক। হিংলো নদীর তোড়ে ভেসে গেছেন সাইকেল আরোহী। দ্বারকা নদীতে ভেসে গেছে এক শিশু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রবল বৃষ্টি বীরভূম জেলাজুড়ে। ফুঁসছে অজয়, ময়ূরাক্ষী, শাল, কুয়ে, হিংলো নদী। জলের তলায় চলে গেছে লাঘাটা ব্রিজ। ওই ব্রিজ দিয়ে পারাপারের সময় জলের তোড়ে ভেসে গেছেন দুই যুবক। তাঁদের পরিচয় জানা যায়নি। দমকলে খবর দেওয়া হয়। তবে প্রবল বৃষ্টিতে উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে। গতকাল থেকে গোটা জেলাজুড়ে বৃষ্টি হয়েছে ৮৬.৩৩ মিলিমিটার। তার মধ্যে তিলপাড়া, বাইধারা, হিংলো, দেওচা জলাধার থেকে জল ছাড়া হয়েছে। 


খয়রাশোলে হিংলো নদীর জলের তোড়ে ভেসে গেছেন এক সাইকেল আরোহী। লাল্টু দাস নামে ওই ব্যক্তি রানিপাথর গ্রামের বাসিন্দা। আরেক সাইকেল আরোহীকে উদ্ধার করেছেন স্থানীয় বাসিন্দারা। জেলায় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে বোলপুরে। ৬ নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকা জলের তলায়। জলবন্দি বহু মানুষ। দ্বারকা নদীতে তলিয়ে গেছে ছবছরের একটি শিশু। মাড়গ্রামের মাদারিতলার ঘটনা। মায়ের সঙ্গে স্নান করতে নেমেছিল শিশুটি।