ব্যুরো: মডেলিংয়ে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণা। শিকার হলেন, পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের এক তরুণী। মাদক খাইয়ে অজ্ঞান করে তাঁর অশ্লীল ছবি তোলা হয়। এরপর থেকে ব্ল্যাকমেল করা হচ্ছিল বলে অভিযোগ। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আরেক অভিযুক্ত পলাতক।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌরভ গাঙ্গুলি ও সৌরভ দাশগুপ্ত। সিনেমা ও সঙ্গীত পরিচালক, নিজেদের এই পরিচয়ই তাঁরা দিয়েছিলেন কোলাঘাটের এক তরুণীকে। মডেলিংয়ে সুযোগ পাইয়ে দেওয়া হবে। দেওয়া হয় এই প্রতিশ্রুতিও। সেই প্রতারণার শুরু।    


প্রথমে চুক্তিপত্রের নামে ব্ল্যাঙ্ক পেপারে সই করিয়ে নেওয়া হয়। এরপর দুর্গাপুরের হোটেলে নিয়ে গিয়ে, ওই তরুণীকে মাদক খাইয়ে অশ্লীল ছবি তোলার অভিযোগ উঠছে দুজনের বিরুদ্ধে। তরুণীর দাবি, তাঁর কাছ থেকে সত্তর হাজার টাকাও নেয় অভিযুক্তরা।


সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছবি প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে, তরুণীর পরিবারের কাছ থেকে এরপর দু লক্ষ টাকা দাবি করা হয়। না দিলে, প্রাণে মেরে ফেলার হুমকি। এনিয়ে তরুণীর পরিবার কোলাঘাট থানায় অভিযোগ জানানোর পর, তত্‍পর হয়ে ওঠে পুলিস। রীতিমতো ছক কষে, টাকা দেওয়ার নাম করে একটি হোটেলে দুই যুবককে ডেকে পাঠান তরুণীর মা। সাদা পোশাকে হাজির ছিল পুলিসও। ধরা পড়ে সৌরভ গাঙ্গুলি। তবে পালিয়ে যেতে সক্ষম হয় মূল অভিযুক্ত সৌরভ দাশগুপ্ত। তার খোঁজে চলছে তল্লাসি।