ওয়েব ডেস্ক: নাম না করে নারদ স্টিং অপারেশন নিয়ে বিরোধীদের বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গে সভা করতে গিয়ে জোটকে কটাক্ষ করে তৃণমূল নেত্রী বলেন, তাঁর সঙ্গে পাল্লা দিতে নামলে, চুরমার হয়ে যেতে হবে। এমনকী বিরোধী শিবিরের অস্বস্তি বাড়িয়ে ভোট প্রচারে টাকার উত্‍স নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তরবঙ্গের তিন বিধানসভা কেন্দ্র আলিপুরদুয়ার, কুমারগ্রাম, কালচিনির প্রার্থীর সমর্থনে বুধবার কালচিনিতে কর্মীসভা করলেন তৃণমূল নেত্রী। (প্রচার ময়দানে আলিপুরদুয়ার জেলা গঠন, জেলার সার্বিক উন্নয়ন থেকে বন্ধ চা বাগান শ্রমিকদের পাশে থাকার কথা তুলে ধরেন তিনি।) তবে আক্রমণের লক্ষ্যে ছিল বাম -কংগ্রেস জোট। নাম না করে নারদ স্টিং অপারেশনের জবাবও দিতে চেয়েছেন বিরোধীদের।


বিরোধীরা কুত্‍সা, অপপ্রচার চালাচ্ছে বলেই অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নাগরাকাটার সভা থেকে তৃণমূল নেত্রীর দাবি এসব করেও কোনও লাভ হবে না। উত্তরবঙ্গের ওপর বিশেষ জোর দিচ্ছে তৃণমূল। কারণ জোটের প্রভাব পড়ার ক্ষেত্রে দক্ষিণবঙ্গের চেয়ে উত্তরবঙ্গের পাল্লাই ভারী। আর তাই সোমবার ভোট প্রচারে শিলিগুড়িতে যেমন হেঁটেছেন বুধবার মালবাজারে হাঁটলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঝালিয়ে নিলেন জনসংযোগ।