ওয়েব ডেস্ক: মন কংগ্রেসে। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে তৃণমূলে যোগ দেওয়া কার্যত নিশ্চিত রবীন্দ্রনাথ চ্যাটার্জির। প্রথমে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক। তারপর পরিষদীয় দলনেতা মহঃ সোহরাবকে চিঠি। রাজনৈতিক মহলের জল্পনা সম্ভবত শুক্রবারই তৃণমূলে যোগ দিচ্ছেন রবি চ্যাটার্জি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাটোয়া পুরসভা ভোটে  তৃণমূল কংগ্রেসের সামনে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন তিনি।


তাঁর বিরুদ্ধে খুনের মামলাও দায়ের করেছিল তৃণমূল কংগ্রেস। প্রতিদিন খবরের শিরোনামে ছিল কাটোয়া। শেষপর্যন্ত১০টি আসনও ছিনিয়ে নিয়েছিলেন রবি। তারপরই বদলাতে শুরু করে চিত্রনাট্য। বিনা লড়াইয়ে কাটোয়া পুরসভা তৃণমূলের হাতে তুলে দেন তিনি। ঘনিষ্টমহলে রবি চ্যাটার্জি জানিয়েছিলেন তৃণমূলের সঙ্গে সম্মুখ সমরে আর পারা যাচ্ছে না । বড় ক্ষতি হয়ে যেতে পারে। আচমকাই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন কাটোয়ার বিধায়ক। জল্পনা শুরু হয়, কবে যাবেন  তৃণমূলে? বুধবার কংগ্রেস পরিষদীয় দলনেতা মহঃ সোহরাবকে চিঠি দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদানের প্রক্রিয়ায় আরও একধাপ এগোলেন রবি চ্যাটার্জি। যদিও, এখনই সেকথা স্বীকার করলেন না তিনি।


শুধু পরিষদীয় দলনেতা নন, রবি চ্যটার্জি একই চিঠি পাঠিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর কাছেও। গত কয়েকদিন দলের কর্মীদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন দলের পোড় খাওয়া বিধায়ক। কর্মীরা কেউ বলেছেন তৃণমূলে যেতে, কেউ পরামর্শ দিয়েছেন কংগ্রেসে থেকে যাওয়ার। তবে কংগ্রেসে থাকলে আগামীদিনে যে আরও চাপের  মুখে পড়ে যেতে হবে তাঁকে, বিধায়কদের সঙ্গে ব্যক্তিগত. আলাপচারিতায় একাধিকবার জানিয়েছেন তিনি।আর তাই,  মন না মানলেও, শুক্রবার তাঁর তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল।