ওয়েব ডেস্ক: আজই ছিল বিয়ে। সব আয়োজন পাকা। তার আগেই বান্ধবীর সঙ্গে হাত মিলিয়ে হবু বরকে খুনের চেষ্টা কালনার তরুণীর। সমকামি সম্পর্কের জেরেই দুই বান্ধবী পথের কাঁটা সরাতে চাইছিল বলে অনুমান পুলিসের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে এক যুবক। আর পাশেই হাঁসুয়া হাতে দুই যুবতী। হতবাক গ্রামের মানুষ। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়েছিলেন চিরঞ্জিত পাল। ৫ বছরের সম্পর্কের পর প্রেমিকা দীপার সঙ্গে  মঙ্গলবারই যার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হলনা। তার আগে, সোমবার রাতে ফোনে চিরঞ্জিতকে ডেকে পাঠায় দীপা। কথাবার্তা মধ্যেই আচমকাই চিরঞ্জিতের ওপর হাঁসুয়া নিয়ে হামলা করে দীপার ঘনিষ্ঠ বান্ধবী নাসিমা। দ্বিতীয়বার কোপ মারা আগে কোনওরকমে নাসিমাকে নিরস্ত্র করে চিরঞ্জিত। চিরঞ্জিতকে বাঁচানোর বদলে নাসিমার সঙ্গে হামলায় সঙ্গত দেয় দীপা। মুহুর্তে চিরঞ্জিত বুঝে ফেলেন, দুই বান্ধবী মিলে তাকে মেরে ফেলার চেষ্টা করছে। চিত্‍কার চেঁচামেচিতে ছুটে আসেন গ্রামের মানুষ। হাতে নাতে ধরে ফেলেন দুই বান্ধবীকে। রক্তাক্ত অবস্থাতেও বাইক চালিয়ে কালনায় থানায় যান চিরঞ্জিত।


আরও পড়ুন- খাস সরকারি হাসপাতালের বিরুদ্ধে এবার শিশু পাচারের অভিযোগ


বিয়ের আগের দিন কেন হবু স্বামীর ওপর এমন হামলা চালাতে গেলেন দীপা? তবে, কী নাসিমার সঙ্গে তাঁর অন্য কোনও সম্পর্ক ছিল? দীপার মায়ের কথায় তেমনই ইঙ্গিত। যদিও, চিরঞ্জিত আঙুল তুলছেন দীপার বান্ধবী নাসিমার দিকে। সকালেই দীপা ও নাসিমাকে গ্রেফতার করে পুলিস। দুই বান্ধবীর ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।


আরও পড়ুন-  আগুনে ভস্মীভূত হাওড়ার বেলেলিয়াস রোডের ১০টি দোকান