ওয়েব ডেস্ক: বাড়ির সামনে মুদি দোকানে অবাধে টলছে মদ গাঁজা বিক্রি। প্রতিবাদ করে প্রাণ খোয়াতে হল বালুরঘাট থানার হোমগার্ড ভবেশচন্দ্র দাসকে। এঘটনায় নিহতের প্রতিবেশী প্রাণকৃষ্ণদাস অধিকারী ও তার দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগেও অশান্তি হয়েছিল। বাড়ির পাশেই মদ, গাঁজা বিক্রি করাকে কেন্দ্র করেই। শনিবারও সেই ঘটনার পুনরাবৃত্তি। বালুরঘাটের ১০ নম্বর ওয়ার্ডের এ কে গোপালন কলোনীতে থাকেন ভবেশচন্দ্র দাস। বালুঘাট থানার হোমগার্ড। ভবেশচন্দ্র দাসের বাড়ির পাশেই প্রাণকৃষ্ণ দাস অধিকারীর মুদির দোকান। সেই দোকানেই চলে মদ, গাঁজার অবৈধ কারবার। অভিযোগ, শনিবার সকালে সেই মুদি দোকান থেকে আবর্জনা ফেলা হয় ভবেশচন্দ্র দাসের বাড়ির সামনে। ঘটনার প্রতিবাদ করায়  প্রাণকৃষ্ণ দাস অধিকারী ও তাঁর দুই ছেলে মিলে বেধড়ক মারধর করে ভবেশচন্দ্র দাসকে। মাথায় গুরুতর আঘাত লাগে তাঁর। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় ভবেশচন্দ্র দাসকে।


ঘটনায় প্রাণকৃষ্ণ দাস অধিকারী ও তার দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিস। তবে পুলিস মদ, গাঁজ বিক্রির বিষয়টি মানতে নারাজ। পুলিসের দাবি আবর্জনা ফেলাকে কেন্দ্র করেই দুই প্রতিবেশীর মধ্যে ঝামেলা হয়েছিল।