ব্যুরো: ছোট থেকেই ক্রাইম থ্রিলারের পোকা। সেই ক্রাইম সিনেমা দেখেই প্রেমিকাকে খুনের ব্লু-প্রিন্ট বানিয়ে ফেলে উদয়ন দাস। জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি ভোপালের সাইকোর। (Xclusive: পুরুষশূন্য হওয়ার পথে যক্ষ্মাপুরী কোরাপুরা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ঠাণ্ডা মাথায় খুন। প্রেমিকাকে মেরে ট্রাঙ্কে ভরে কংক্রিট ঢালাই করে দেওয়া। এই পুরো আইডিয়াটাই উদয়ন পেয়েছিল হলিউডি টিভি সিরিজ ক্রাইম সিন ইনভেস্টিগেশনের ডেভিলস নট এপিসোড থেকে। এই অনুষ্ঠান দেখেই এক্কেবারে ঠাণ্ডা মাথায় সে প্ল্যান করে ফেলে কী করে পৃথিবী থেকে সরিয়ে দেওয়া যায় আকাঙ্ক্ষাকে। 



জেরায় উদয়ন বলেছে, আকাঙ্ক্ষাকে খুনের সিদ্ধান্ত আগেই নিয়েছিল সে। তারপর 'ডেভিলস নট' দেখে। সেই কায়দায় খুন করে ফেলে। কংক্রিটের স্লাব বানিয়ে ঢালাই করতে উদয়নের তিন দিন সময় লাগে। তবে কোনও নির্মাণ শ্রমিককে ঘরে ঢুকতে দেয়নি সে। বলে ঠাকুর ঘরে ঢুকতে হবে না, সে নিজেই সিমেন্ট-বালি মেখে নেবে। 



পুলিস জানতে পেরেছে উদয়নের দিন কাটত হলিউডি ক্রাইম সিনেমা দেখেই। আকাঙ্ক্ষার সঙ্গে কবে কী করেছে সেটা ক্যালেন্ডারে চিহ্নিত করে রাখত উদয়ন। হলিউডের ক্রাইম সিনেমার কায়েদাতেই। পুলিস জানতে পেরেছে ছোট থেকে ক্রাইম সিনেমার পোকা ছিল উদয়ন। ভোপালে উদয়নের বাড়ি থেকে উদ্ধার হয়েছে আড়াই হাজারের বেশি সিনেমার সিডি। যার মধ্যে বেশিরভাগটাই ক্রাইম থ্রিলার। ৭টি টিভি সিরিজের ভক্ত ছিল উদয়ন। ক্রাইম সিন ইনভেস্টিগেশন, ওয়াকিং ডেথের মতো ক্রাইম সিরিজ উয়দয়নের খুব প্রিয়। তেমনই আবার উদয়নের পছন্দের টিভি সিরিজ ফ্রেন্ডস, ভারত এক খোঁজও। আর এই সব ছবির কাল্পনিক গল্পই হয়ে উঠেছিল উদয়নের বাস্তব জগত্ । সিনেমার চিত্রনাট্য মোতাবেকই সে লিখে ফেলেছিল তার নিজের জীবনের কাহিনী।