ওয়েব ডেস্ক: জমি নিয়ে প্রোমোটারের সঙ্গে বিবাদের জেরেই খুন হাওড়ার বহুতলের নিরাপত্তা রক্ষী। প্রাথমিক তদন্তের পর নিশ্চিত পুলিস। গতকাল রাত বিজয় মল্লিক নামে ওই নিরাপত্তারক্ষীকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজে তাদের ছবি ধরা পড়া সত্ত্বেও, এখনও অধরা দুষ্কৃতীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার রাত আটটা। ঘটনাস্থল হাওড়ার গ্র্যান্ড ট্রাঙ্ক রোড। বহুতলের নিরাপত্তা রক্ষী বিজয় মল্লিককে গুলি করে উধাও হয় এক দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজে স্পষ্ট ধরা পড়ে আততায়ীর ছবি। তদন্তে নামে হাওড়া কমিশনারেট। তদন্তের পর পুলিস নিশ্চিত,আততায়ীদের নিশানায় ছিলেন বিজয় মল্লিকই। কিন্তু সামান্য এক নিরাপত্তা রক্ষীকে কেন টার্গেট করল আততায়ীরা? প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত, পিছনে রয়েছে প্রমোটারি চক্র।


হাওড়ার গদাধর মিস্ত্রি লেনে বিজয় মল্লিকের বেশকিছুটা জমি আছে। সম্প্রতি সেই জমি স্থানীয় এক প্রোমোটারকে দেন বিজয় মল্লিক। জমি দেওয়া নিয়ে পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে গোলমাল চলছিল বিজয়বাবুর। প্রোমোটারি নিয়ে ঝামেলার জেরেই বিজয় মল্লিককে খুন করা হয়েছে বলে দাবি পুলিসের। খুনের মোটিভ সম্পর্কে নিশ্চিত হওয়ার পর সিসিটিভির ফুটেজ দেখে আততায়ীর খোঁজ চালাচ্ছে পুলিস।