ওয়েব ডেস্ক: এবার দুর্গাপুর শহরে প্রকাশ্যে শুট আউট। দিনে দুপুরে গুলি দুষ্কৃতীদের। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে মৃত্যু এক হামলাকারীরই। আজ দুপুরে এঘটনা ঘটেছে দুর্গাপুর থানা এলাকার মসজিদ মহল্লায়। এদিন বাইকে চেপে এসে ফিরোজ নামে স্থানীয় এক যুবককে ঘিরে ধরে কয়েকজন দুষ্কৃতী। ফিরোজকে লক্ষ্য করে গুলি চালায় তারা। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে গায়ে লাগে এক হামলাকারীর। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ফিরোজকে আহত অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে। পুলিসের সন্দেহ,আক্রান্ত ও হামলাকারী দুপক্ষই অবৈধ কয়লা ব্যবসার সঙ্গে যুক্ত। এঘটনায় মোট সাতজনকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়লা মাফিয়াদের গুণ্ডারাজ। পুলিসের নাকের ডগায়। দুর্গাপুর মসজিদ মহল্লায় এক্কেবারে হিন্দি সিনেমার কায়দায়। বাইকে করে বন্দুক নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। সেই ছবিও উঠে এসেছে সিসিটিভিতে। ঘটনার সূত্রপাত চোরা কয়লা কোন মাফিয়ার ডিপোতে যাবে তাই নিয়ে। দুর্গাপুর আসানসোল কয়লা অঞ্চলে কয়লার অবৈধ কারবার বন্ধ করতে খোদ মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন পুলিস প্রশাসনকে। তবু এই অঞ্চলে রমরমিয়ে চলছে কালো হীরার কারবার। অবৈধ খাদান থেকে তোলা কয়লা সাইকেলে পৌছে যায় মাফিয়াদের কয়লা ডিপোয়।


শনিবার সকালে লাউদোহার আরতিগ্রাম থেকে সাইকেলে করে কয়লা নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। দুর্গাপুর থানা এলাকার কোনও একটি ডিপোতে কয়লা পৌছে দেবার জন্য। সেইসময় তাকে ঘিরে ধরে মারধর করে কিছু দুষ্কৃতী। দুষ্কৃতীরা তাঁকে অন্য এক মাফিয়ার ডিপোয় কয়লা পৌছে দেওয়ার নির্দেশ দেয়। সেইসময় ঘটনা স্থলে পৌছয় স্থানীয় বাসিন্দা ফিরোজ ওরফে ক্যাপসুল। দুষ্কৃতীদের সঙ্গে বচসা বেধে যায় তার।


ফিরোজের সঙ্গে ঝামেলার পর সাইকেল চালককে ছেড়ে দেয় দুষ্কৃতীরা। কিছুক্ষণ পরেই প্রায় এগারোটি বাইকে করে ঘটনাস্থলে পৌছায় দুষ্কৃতীদের আরেকটি দল। ফিরোজকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের সঙ্গে বাক বিতণ্ডা হয় ফিরোজের। এরই মধ্যে ফিরোজকে লক্ষ করে গুলি চালায় একজন, গুলি লক্ষভ্রষ্ট হয়ে অন্য এক বাইক আরোহী গুলি বিদ্ধ হন। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক আরোহী রাহুল শায়ের।


গুরুতর জখম অবস্থায় ফিরোজকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফিরোজের দাবি পিন্টু শর্মা নামে স্থানীয় এক কয়লা মাফিয়ার গুণ্ডারা হামলা চালিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান,আক্রান্ত ও হামলাকারী দুপক্ষই অবৈধ কয়লা ব্যবসার সঙ্গে যুক্ত। এঘটনায় মোট সাতজনকে আটক করেছে পুলিস।