ওয়েব ডেস্ক: গাড়ি চেকের নামে পুলিস তোলা তুলছে। এই অভিযোগে, দক্ষিণ চব্বিশ পরগনার জীবনতলায় প্রায় তিন ঘণ্টা বাসন্তি হাইওয়ে অবরোধ করে রাখল তৃণমূল সমর্থকরা। আর পুলিসের অভিযোগ,  নেতার দাবি মেনে হেলমেট হীন বাইক চালককে ছেড়ে না দেওয়ায় তাদের মারধর করা হয়েছে। পরে মামলা করায়,  পথ অবরোধ করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন সহজেই বাড়িতে কীভাবে ‘আপেল কেক’ বানাবেন শিখে নিন


পুলিসকে মারধরের অভিযোগ আগেই ছিল। এবার সন্দেশখালি ব্লক কনভেনার শাজাহান শেখের বিরুদ্ধে পুলিসকে ভয় দেখাতে রাস্তা অবরোধ করার অভিযোগ উঠল। শনিবার দক্ষিণ চব্বিশ পরগনার জীবনতলা থানার পুলিস বাসন্তি হাইওয়ের ওপর ফকিরটোকিয়া মোড়ে গাড়ি চেক করছিল। পুলিসের অভিযোগ, হেলমেটবিহীন বাইক চালক সনত্‍ পাত্র নামে ব্যক্তিকে আটক করলে ঝামেলার শুরু। পুলিস কেস দিতে গেলে সনত্‍ পাত্র ফোন করে শাজাহান শেখকে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌছান শাজাহান,পুলিসকে কেস দিতে নিষেধ করেন। পুলিস রাজি না হলে এস আই সহ অন্যন্য পুলিস কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ।


আরও পড়ুন মাত্র ২ মিনিটে শিখে বাড়িতে বানিয়ে ফেলুন ‘ক্ষীর’


আহত পুলিস কর্মীরা খুঁচিতলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিত্‍সা করান। এরপরে সনত্‍ পাত্রের বিরুদ্ধে পুলিসের ওপর হামলা চালানোর অভিযোগ দায়ের করে পুলিস। রবিবার বাসন্তি হাইওয়ের সরবেরিয়া মোড় অবরোধ করেন শাজাহান শেখের অনুগামীরা। শাজাহান শেখের অভিযোগ, পুলিস গাড়ি তল্লাসির নামে তোলা তোলে। অবস্থা আয়ত্তে আনতে এলাকায় পৌছান এসডিপিও ক্যানিং। অবশ্য এরই মধ্যে অবরোধ উঠে যায়।


আরও পড়ুন নাসিরুদ্দিন শাহ-র প্রাণ বাঁচিয়েছিলেন ওম পুরি