ওয়েব ডেস্ক: রাজ্যে পঞ্চম দফার ভোট চলছে। ৩ জেলার ৫৩টি বিধানভা কেন্দ্রে আজ নির্বাচন। এইসব কেন্দ্রের মধ্যে রয়েছে মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুর। এই কেন্দ্রে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রয়েছেন হেভিওয়েট প্রার্থী দীপা দাশমুন্সী। হাড্ডাহাড্ডি লড়াই হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার একনজরে দেখে নেওয়া যাক আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ৫টি খবর-


ক্যানিং- বিদ্যুৎ না থাকায় ভোট বন্ধ। ক্যানিং পূর্বের সারেনাবাদের ৫০,৫১ নম্বর বুথের ঘটনা। ক্যানিং পশ্চিমে সিপিএম এজেন্টকে 'মারধর'। বাহিনীর বিরুদ্ধে মারধরের অভিযোগ। মেরে বুথ থেকে বার করে দেওয়ার অভিযোগ। এজেন্টের বিরুদ্ধে বুথ জ্যামের অভিযোগ।


বেহালা- বেহালা পূর্ব কেন্দ্রের প্রার্থী অম্বিকেশ মহপাত্রর এজেন্টকে 'হুমকি'। বাড়িতে ঢুকে স্ত্রী, মেয়েকে ধর্ষণের হুমকির অভিযোগ। 'ডাহা মিথ্যে কথা, এরকম কিছু হয়নি', দাবি স্থানীয় তৃণমূল পুরপিতা ইন্দ্রজিৎ ভট্টাচার্যের।



 


ভাঙড়- ভাঙড়ে রেজ্জাক মোল্লাকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর। ৮৮ নম্বর বুথের ঘটনা। বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ভাঙড়ের তৃণমূল প্রার্থী।


কেয়াতলা- কেয়াতলা এলাকায় উদ্ধার বোমা। ভোট কেন্দ্র থেকে ৩০০ মিটার দূরেই উদ্ধার হল ৪টি বোমা। ঘটনাস্থলে কলকাতা পুলিসের বম্ব স্কোয়াড।


সাতগাছিয়া- সিপিএম এজেন্টদের মেরে বার করে দেওয়ার নির্দেশ দিলেন সোনালি গুহ।  ঘটনার প্রতিবাদে সোনালি গুহকে গ্রেফতারের দাবি জানালেন মহম্মদ সেলিম। সোনালি গুহর বিরুদ্ধে FIR-এর নির্দেশ কমিশনের। দক্ষিণ ২৪ পরগনা জেলাশাসককে নির্দেশ দিল কমিশন।