ওয়েব ডেস্ক: বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে দুটি প্রাপ্তবয়স্ক হাতির মৃত্যু হল নকশালবাড়িতে। নকশালবাড়ির কিরনচন্দ্র টি এস্টেটে এলিফ্যান্ট করিডরেই লাইটপোস্ট থেকে ছিড়ে পড়া ইলেকট্রিক তারে তরিদাহত হয়ে মৃত্যু হয় দুটি হাতির। অন্যদিকে মালবাজারে দাঁতালের হানায় মৃত্যু হয়েছে এক চা শ্রমিকের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফের এলিফ্যান্ট করিডরেই হাতি মৃত্যু। তবে ট্রেনের ধাক্কায় নয়,  বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে।  ব্যাঙডুবির জঙ্গল থেকে নকশালবাড়ির কিরনচন্দ্র টি এস্টেটের মধ্য দিয়ে যাওয়ার সময়  তড়িদাহত হয়ে মৃত্যু হয় দুটি হাতির।বনকর্মীদের অনুমান, বৃষ্টির মধ্যে বাগানের একটি লাইটপোস্টের সঙ্গে ধাক্কা লাগলে লাইটপোস্ট থেকে তার ছিঁড়ে পড়ে হাতি দুটির ওপর।


সকালে বাগানে গিয়ে স্থানীয় বাসিন্দারা দেখতে পান  দুটি প্রাপ্তবয়স্ক মৃতদেহ। লাইটপোস্ট থেকে ইলেকট্রিকের তাঁর ছিড়ে পড়ে হাতি মৃত্যুর ঘটনা নকশালবাড়ি এলাকায় প্রথম। অন্যদিকে, জলপাইগুড়ির মালবাজারে হাতির হামলায় মৃত্যু হয়েছে  একজনের। গভীর রাতে লাটাগুড়ি জঙ্গল থেকে বেরিয়ে একটি দাঁতাল হামলা চালায় বড়দিঘি চা বাগানের পাহাড়িয়া লাইনে। খাবারের খোঁজে আটটি বাড়ি ভাঙচুর করে  দাঁতালটি। ঘুমন্ত অবস্থায় হাতির পায়ে পিষ্ট হয়ে মৃত্যু হয় এক মহিলা চা শ্রমিকের। গুরুতর আহত হয়েছেন আরও একজন।