ওয়েব ডেস্ক: হাওড়ার বেললিলিয়াস পার্কে হ্যাং গ্লাইডার থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক তরুণীর। নাম নেহা সিং। হ্যাং গ্লাইডার থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন মৃতার বোন স্নেহা সিং। এদিন দুপুরে বেলিলিয়াস পার্কে সপরিবারে বেড়াতে এসেছিলেন নেহা ও স্নেহা। কয়েকজনের সঙ্গে তাঁরা উঠেছিলেন হ্যাং গ্লাইডারে। দুরন্ত গতিতে ঘোরার সময় গ্লাইডার থেকে ছিটকে সিমেন্টের চাতালে পড়ে যান দুই বোন। মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই নেহার মৃত্যু হয়। স্নেহাকে ভর্তি করা হয় হাসপাতালে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোমাঞ্চের দোলায় দুলতে গিয়ে তেইশেই শেষ। দিদি ও কয়েকজন আত্মীয়ের সঙ্গে বেলিলিয়াস পার্কে বেড়াতে গিয়েছিলেন বছর তেইশের নেহা সিং। দিদির স্নেহার সঙ্গে উঠেছিলেন হ্যাং গ্লাইডারে। দুরন্ত গতিতে ঘোরার সময় ভেঙে পড়ে হ্যাং গ্লাইডারের  একটি বসার আসন। সেই আসনেই বসেছিলেন দুই বোন। ছিটকে সিমেন্টের চাতালে পড়ে যান তাঁরা। মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই নেহার মৃত্যু হয়। স্নেহাকে ভর্তি করা হয় হাসপাতালে।


পার্কে ঢোকার এন্ট্রি ফ্রি পঁচিশ টাকা। এরপর প্রতিটি অ্যামিউজমেন্ট রাইডের জন্য আলাদা করে টাকা। ভিড়ও হয় ভালো। ভালো আয়। কিন্তু রক্ষণাবেক্ষণের হাল মোটেই ভাল নয়। রবিবারের ঘটনার পর ক্ষোভে ফেটে পড়ছেন পার্কে ঘুরতে আসা প্রত্যেকেই।


দুর্ঘটনার পর, পার্কের কর্মীরা অফিস বন্ধ করে চম্পট দেন বলে অভিযোগ।কেউ এগিয়ে আসেননি দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য। অভিযোগ উঠছে রক্ষণাবেক্ষণ নিয়ে। পার্ক কর্মীদের আচরণ দায়িত্বজ্ঞানহীন। হতে পারত আর বড়সড় দুর্ঘটনা। বাড়তে পারত মৃতের সংখ্যা। বলছেন পার্কে  আসা সকলেই। তাঁরা বলছেন বন্ধ করে দেওয়া হোক এই ধরণের পার্ক। ছোট শিশুদের নিয়ে আসতে ভয় পাচ্ছেন তারা।