বাবা-মা হলেন গুরমিত-দেবিনা

করণ জোহরের বাবা হওয়ার খবর প্রকাশের দিনই জানা গেল, বি টাউনে বাবা-মা হলেন গুরমিত-দেবিনা। দুই কন্যা সন্তানকে দত্তক নিলেন তাঁরা। পূজা ও লতা। এই দুজনের সঙ্গে গুরমিত-দেবিনার দেখা হয় গুরমিতের হোমটাউন জমরপুরে এক বিয়েবাড়িতে। সেখানেই তাঁরা জানতে পারেন অনাথ এই দুই শিশু বাড়ি বাড়ি কাজ করে। তখনই সিদ্ধান্ত নিয়ে দত্তকের আইনি প্রক্রিয়া শুরু হয়। আপাতত দুজনকেই ভর্তি করা হয়েছে পাটনার একটি বড় স্কুলে। এক বছর পর তাঁদের মুম্বইয়ের বাসভবনে নিয়ে আসার পরিকল্পনা গুরমিত-দেবিনার।

Updated By: Mar 6, 2017, 04:53 PM IST
বাবা-মা হলেন গুরমিত-দেবিনা

ওয়েব ডেস্ক: করণ জোহরের বাবা হওয়ার খবর প্রকাশের দিনই জানা গেল, বি টাউনে বাবা-মা হলেন গুরমিত-দেবিনা। দুই কন্যা সন্তানকে দত্তক নিলেন তাঁরা। পূজা ও লতা। এই দুজনের সঙ্গে গুরমিত-দেবিনার দেখা হয় গুরমিতের হোমটাউন জমরপুরে এক বিয়েবাড়িতে। সেখানেই তাঁরা জানতে পারেন অনাথ এই দুই শিশু বাড়ি বাড়ি কাজ করে। তখনই সিদ্ধান্ত নিয়ে দত্তকের আইনি প্রক্রিয়া শুরু হয়। আপাতত দুজনকেই ভর্তি করা হয়েছে পাটনার একটি বড় স্কুলে। এক বছর পর তাঁদের মুম্বইয়ের বাসভবনে নিয়ে আসার পরিকল্পনা গুরমিত-দেবিনার।

আরও পড়ুন

জানেন আলিয়ার চোখে সবথেকে লাজুক পুরুষ কে?

অন্যদিকে, করণের বাবা হওয়ার খবর ছড়ানোর পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শুভেচ্ছার বন্যা। রুহি ও যশকে ভালোবাসা জানাল সমগ্র বলিউড। তবে খুশির হাওয়ার পাশেও সারোগেসি আইনের বদল সংক্রান্ত বিল নিয়ে বিভিন্ন মহলে উঠেছে প্রশ্নও।

আরও পড়ুন

.