অস্কারের আফটার পার্টিতে নজর কাড়লেন দীপিকা-প্রিয়াঙ্কা

অস্কারের মূল অনুষ্ঠানে না গেলেও আফটার পার্টিতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। কালো-সোনালি টিউব গাউনে নজর কাড়লেন সকলের। পোশাকের সঙ্গে মানানসই অ্যাকসেসরিজ আর Nude make up দীপিকাকে আফটার পার্টি অ্যাপিয়ারেন্সে দশে আট তো দেবেই। অন্যদিকে, রেড কার্পেট মাতিয়ে আফটার পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া এলেন কালো গাউনে। পার্টি পোশাকে হয়ত সামান্য পিছিয়ে রইলেন প্রিয়াঙ্কা, কিন্তু রেড কার্পেট ও আফটার পার্টি মিলিয়ে পাপারাজিদের ফেভারিট পিগি চপস।

Updated By: Feb 28, 2017, 04:38 PM IST
অস্কারের আফটার পার্টিতে নজর কাড়লেন দীপিকা-প্রিয়াঙ্কা

ওয়েব ডেস্ক: অস্কারের মূল অনুষ্ঠানে না গেলেও আফটার পার্টিতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। কালো-সোনালি টিউব গাউনে নজর কাড়লেন সকলের। পোশাকের সঙ্গে মানানসই অ্যাকসেসরিজ আর Nude make up দীপিকাকে আফটার পার্টি অ্যাপিয়ারেন্সে দশে আট তো দেবেই। অন্যদিকে, রেড কার্পেট মাতিয়ে আফটার পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া এলেন কালো গাউনে। পার্টি পোশাকে হয়ত সামান্য পিছিয়ে রইলেন প্রিয়াঙ্কা, কিন্তু রেড কার্পেট ও আফটার পার্টি মিলিয়ে পাপারাজিদের ফেভারিট পিগি চপস।

আরও পড়ুন সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে অভিষেক এবং ঐশ্বর্য

অন্যদিকে, বড়পর্দায় ফিরতে চলেছেন রানি মুখার্জি। মেয়ে আদিরা একবছরের হয়ে গেছে ডিসেম্বরেই। কেরিয়ারে সাময়িক বিরতি নিয়েছিলেন রানি। পড়ছিলেন বিভিন্ন চিত্রনাট্য। তারই মধ্যে বেছে নিলেন হিচকি। সিদ্ধার্থ মালহোত্রা পরিচালনা করবেন এই ছবি যশরাজেরই ব্যানারে।

আরও পড়ুন অমিতাভ বচ্চনের সরকার থ্রি-এর পোস্টার দেখেননি এখনও?

.