কেন বাবা-রা সবসময় নিজের ছেলেকেই বাঁচান? : কঙ্গনা

দুই বলিউড তারকার কাদা ছোঁড়াছুড়ি চলছে সেই কবে থেকে। একের পর এক পাল্টা আক্রমণ দুজন দুজনকে করেই চলেছেন। হ্যাঁ, বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন আর বলিউড ডিভা কঙ্গনা রানাওয়াতের কথাই বলছি। বছরের প্রায় শুরু থেকে তাঁদের মধ্যে সমস্যা চলছে। সেই প্রসঙ্গে কিছুদিন আগে হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন মন্তব্য প্রকাশ করেন। মন্তব্য বলতে, তিনি ছেলের পাশেই দাঁড়ান। তিনি বলেছিলেন, ‘হৃত্বিক অন্য রকমের ছেলে। কেউ যদি তাঁর সম্পর্কে মিথ্যে গুজবও রটায়, তাহলেও সে শান্ত থাকে। কিন্তু যদি সে সত্যিটা সকলের সামনে প্রকাশ করে, তাহলে আসল সত্যিটা সবাইকে চমকে দিতে পারে।’ এই ছিল রাকেশ রোশনের মন্তব্য।

Updated By: Oct 2, 2016, 01:33 PM IST
কেন বাবা-রা সবসময় নিজের ছেলেকেই বাঁচান? : কঙ্গনা

ওয়েব ডেস্ক: দুই বলিউড তারকার কাদা ছোঁড়াছুড়ি চলছে সেই কবে থেকে। একের পর এক পাল্টা আক্রমণ দুজন দুজনকে করেই চলেছেন। হ্যাঁ, বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন আর বলিউড ডিভা কঙ্গনা রানাওয়াতের কথাই বলছি। বছরের প্রায় শুরু থেকে তাঁদের মধ্যে সমস্যা চলছে। সেই প্রসঙ্গে কিছুদিন আগে হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন মন্তব্য প্রকাশ করেন। মন্তব্য বলতে, তিনি ছেলের পাশেই দাঁড়ান। তিনি বলেছিলেন, ‘হৃত্বিক অন্য রকমের ছেলে। কেউ যদি তাঁর সম্পর্কে মিথ্যে গুজবও রটায়, তাহলেও সে শান্ত থাকে। কিন্তু যদি সে সত্যিটা সকলের সামনে প্রকাশ করে, তাহলে আসল সত্যিটা সবাইকে চমকে দিতে পারে।’ এই ছিল রাকেশ রোশনের মন্তব্য।

রাকেশ রোশনের এই মন্তব্য পছন্দ হয়নি কঙ্গনা রানাওয়াতের। তিনি পাল্টা মন্তব্য করেন যে, ‘কেন বাবা-রা সবসময় তাঁর ছেলেকে বাঁচান?’ কঙ্গনা বলেন, ‘হৃত্বিক ৪৩ বছর বয়সী প্রাপ্তবয়ষ্ক একজন পুরুষ। কেন তাঁর বাবা সবসময় তাঁকে বাঁচাতে আসেন? হৃত্বিক যথেষ্ট সাবালক নিজের সমস্যা নিজে মেটানোর জন্য। সেখানে তো বাবার মন্তব্য করাই উচিত্‌ নয়।’

.