বিপাশার বরকে নিয়ে দারুণ মজার টুইট KRK-এর

কখনও সোনাক্ষি সিনহা। কখনও আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় সেলেবদের নিয়ে তির্যক মন্তব্য করে বরাবরই বিতর্কের মধ্যে জড়িয়ে আলোচনায় থাকতে ভালবাসেন কেকেআর-খানকে। লোকে বলে খেয়েদেয়ে কাজ নেই তাই কেকেআর সোশ্যাল মিডিয়ায় যা তা লেখেন। সেই কেকেআর এবার বিপাশা বসু-করণ সিং গ্রোভারের বিয়ে নিয়ে দারুণ মজার টুইট করে বসলেন। অবশ্য এই টুইটকে ঠিক মজার নাকি বিতর্কিত তা নিয়ে কথা উঠতে পারে। কিন্তু মানুষটা যেহেতু কেকেআর-কে, আর ওনাকে যেহেতু সিরিয়াসলি নেওয়া উচিত নয়, তাই টুইটটাকে মজারই বলতে হচ্ছে।

Updated By: May 5, 2016, 09:50 AM IST
বিপাশার বরকে নিয়ে দারুণ মজার টুইট KRK-এর

ওয়েব ডেস্ক: কখনও সোনাক্ষি সিনহা। কখনও আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় সেলেবদের নিয়ে তির্যক মন্তব্য করে বরাবরই বিতর্কের মধ্যে জড়িয়ে আলোচনায় থাকতে ভালবাসেন কেকেআর-খানকে। লোকে বলে খেয়েদেয়ে কাজ নেই তাই KRK সোশ্যাল মিডিয়ায় যা তা লেখেন। সেই কেকেআর এবার বিপাশা বসু-করণ সিং গ্রোভারের বিয়ে নিয়ে দারুণ মজার টুইট করে বসলেন। অবশ্য এই টুইটকে ঠিক মজার নাকি বিতর্কিত তা নিয়ে কথা উঠতে পারে। কিন্তু মানুষটা যেহেতু KRK-কে, আর ওনাকে যেহেতু সিরিয়াসলি নেওয়া উচিত নয়, তাই টুইটটাকে মজারই বলতে হচ্ছে।

বিপাশার সঙ্গে বিয়ের আগে দুবার বিয়ে করেন করণ। মানে ৩০ এপ্রিল বিপাশার সঙ্গে বিয়েটা করণের তিন নম্বর। প্রথম বিয়েটা করণের হয় টেলিভিশেন অভিনেত্রী শ্রদ্ধা নিগম। সেই বিয়েটা টেকে দশ মাস। দু নম্বর বউ জেনিফার উইনগেটও ছোট্ট পর্দার চেনামুখ। দু বছরের মধ্যে করণ-জেনিফারের বিয়ে ভেঙে যায়। তার মাঝেই সম্পর্ক শুরু হয় বিপস্-করণের। দু বছর সম্পর্কের পর বিয়ে করেন বিপাশা-করণ।

এখানেই মজার টুইটটা করেছেন কেআরকে। বিতর্কিত এই অভিনেতা বলেছেন, খেয়াল করেছেন কী বিপাশার বর করণ ভারতের সবচেয়ে ধর্মনিরপেক্ষ মানুষ। করণের প্রথম স্ত্রী শিখ, দ্বিতীয় স্ত্রী খ্রিস্টান, আর তৃতীয় স্ত্রী হিন্দু। সঙ্গে করণের তিন বউয়ের ছবি পোস্ট করেছেন। 

এই সেই টুইট

 

 

.