এই 'মহাভারতে' সহদেব ও নকুল সমকামী, যুধিষ্ঠির জুয়াড়ি!

নমস্কার, নমস্কার, নমস্কার। ভাই ও বোনেরা, দাদা ও দিদিরা, মা ও মাসিরা, একটু শান্ত হয়ে নিজের কম্পিউটার যন্তরটি ধরে বসুন। যদি থাকে মোবাইল তাহলে কানেকশন করুন অফলাইন কিংবা ফোনে অন করুন ফ্লাইট মোড। আজ সেই ফ্লাইটেই আপনাদের নিয়ে যাবে হস্তিনাপুর।

Updated By: Sep 8, 2016, 05:55 PM IST
এই 'মহাভারতে' সহদেব ও নকুল সমকামী, যুধিষ্ঠির জুয়াড়ি!

ওয়েব ডেস্ক: নমস্কার, নমস্কার, নমস্কার। ভাই ও বোনেরা, দাদা ও দিদিরা, মা ও মাসিরা, একটু শান্ত হয়ে নিজের কম্পিউটার যন্তরটি ধরে বসুন। যদি থাকে মোবাইল তাহলে কানেকশন করুন অফলাইন কিংবা ফোনে অন করুন ফ্লাইট মোড। আজ সেই ফ্লাইটেই আপনাদের নিয়ে যাবে হস্তিনাপুর। ভয় পাবেন না পিলিজ, কুরুক্ষেত্রে পাণ্ডব কিংবা কৌরবদের সেনাদল বাড়াতে আপানদের নিয়ে যাব না, আসলে আপনারা থাকবেন দর্শক আসনে। কুরুক্ষেত্রের রণাঙ্গনে যাবেন আপনারা আর সেখানেই হাজির হবেন ৫ ভাই আর মা কুন্তি। পুরাণ থেকে একেবারে একবিংশ শতকে টেনে হিঁচড়ে নিয়ে আসা হবে তাঁদের! আজ্ঞে, হ্যাঁ। যুধিষ্ঠির, ভীম, অর্জুন, নকুল ও সহদেব সঙ্গে কুন্তি ও দ্রপদী, ডিজিটাল দুনিয়ায় তাঁদের নিয়ে নয়া চিত্রনাট্য। বর ভাবনা একটু ছোট্ট করেই। আপনাদের সামনে হাজির করছি, ইন্টারনেটের ভাইরাল কমেডি মামা'স বয়েস। যা একেবারেই পৌরাণিক মহাভারতকে কেন্দ্র করেই তৈরি করেছেন পরিচালক অকসত ভর্মা। 

'দেলি বেলি' সিনেমার চিত্রনাট্যকারই এবার পরিচালকের ভূমিকায়। আগামী দিনে বলিউডে তিনি নবাব সেফ আলি খানের সঙ্গে জুটি বাঁধবেন। তার আগে তাঁর রসবোধ আর সৃষ্টিশীলতার একটা ছোট্ট ট্রেলর তিনি দেখালেন মহাভারতের 'কমেডি' করে। 

সহাদেব আর নকুল এখানে সমকামী। যুধিষ্ঠির জুয়াড়ি! আর অর্জুন চেষ্টা করছেন কীভাবে নিজের বউ দ্রপদীকে পাঁচ ভাইয়ের সঙ্গে ভাগ করা থেকে বিরত রাখবেন। দেখুন মামা'স বয়েস- 

 

.