টার্গেট কোটির ব্যবসা, লড়াইয়ে শাহরুখ-হৃতিক

লড়াই শুরু হয়ে গেছে বক্সঅফিসে। খান ভার্সেস রোশন। জানুয়ারিতে শীতের উত্তাপের মধ্যেই উত্তাপের পারদ চড়ছে বলিউডে। বক্সঅফিসে যে ঝড় আছড়ে পড়বে ছাব্বিশ তারিখ।

Updated By: Jan 20, 2017, 04:59 PM IST
টার্গেট কোটির ব্যবসা, লড়াইয়ে শাহরুখ-হৃতিক

ওয়েব ডেস্ক: লড়াই শুরু হয়ে গেছে বক্সঅফিসে। খান ভার্সেস রোশন। জানুয়ারিতে শীতের উত্তাপের মধ্যেই উত্তাপের পারদ চড়ছে বলিউডে। বক্সঅফিসে যে ঝড় আছড়ে পড়বে ছাব্বিশ তারিখ।

 

ব্যাক উইথ ব্যাংগ। হৃতিক রোশন সেভাবেই আসছেন পর্দায়। ব্যাং ব্যাং থেকে মহেনঞ্জোদারো। কোনটাই বক্সঅফিসে চমক দেখাতে পারেনি। এবার কাবিল নিয়ে তৈরি রোশন পরিবার, হৃতিক যার অন্যতম কাণ্ডারি। এত অবধি ঠিকই ছিল, কিন্তু বাধ সাধলেন শাহরুখ। রাইসের মুক্তির দিন ঘোষণা করে। একই দিনে দুই ছবির মুক্তি। সুলতানের সঙ্গে রাইসের মুক্তি ঠেকাতে, শাহরুখ যুদ্ধে নামলেন হৃতিকের সঙ্গে। ফ্যান, ডিয়ার জিন্দেগিতে শাহরুখ অনেকটাই নিজেকে ভেঙে গড়ে দর্শকদের সামনে এনেছেন। কিন্তু বক্স অফিসে সাড়া খুব ভাল হয়নি। তাই তাঁর টার্গেটও রাইস। খানেদের কোটি কোটির ব্যবসায়, শাহরুখ এখন কিছুটা হলেও পিছিয়ে। তাই রাইসে আবার পুরনো সব ফর্মুলা মেনেই রেখেছেন সানি লিওনির আইটেম সং। সঙ্গে প্রচুর ফাইটিং সিন তো থাকবেই। ছবির প্রচারেও বদল এনেছেন। প্রতিদিই মুক্তি পাচ্ছে ছোট ছোট ডায়লগ টিসার। অন্যদিকে কাবিলে অন্ধের চরিত্রে অভিনয় করা হৃতিকও দুর্দান্ত। অভিনয়, নাচ, গানকেই টার্গট তাঁর। সঙ্গে ইয়ামি গৌতম। কাবিলের প্রচার হাজির হচ্ছেন নায়ক নায়িকা। দুই শিবিরেরই টার্গেট কোটির ব্যবসা। এখন দেখার কোটির অঙ্ক কতটা এগিয়ে থাকে দুই শিবির।

.